1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

দক্ষিণ সুরমা উপজেলাবাসী সহ দেশ বিদেশে অবস্থানরত সবাইকে নন্দন চন্দ্র পালের শারদীয় শুভেচ্ছা


জয়ন্ত গোস্বামীঃ দক্ষিণ সুরমা উপজেলার সর্বস্থরের জনসাধারণ সহ দেশে এবং বিদেশে অবস্থানরত সবাইকে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন দক্ষিণ সুরমা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নন্দন চন্দ্র পাল।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, শারদীয় দূর্গা পূজা সনাতন সম্প্রদায়ের অন্যতম প্রধান উৎসব। দূর্গা পূজার সবার মধ্যে নিয়ে আসুক আনন্দের বার্তা। ধনী, গরিব নির্বিশেষে সবাই যেন এ আনন্দ সমানভাগে ভাগাভাগি করে এই প্রত্যাশা আমার।

কোন বৈষম্য যেন এই উৎসব ম্লান করতে না পারে সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানান তিনি। তিনি শুভেচ্ছা বার্তায় আরও বলেন, দক্ষিণ সুরমা উপজেলা তথা  সিলেট সহ সারা বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত। এখানে সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব পালন করে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন। সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে আরো বলেন, বাংলাদেশের সকল সাম্প্রদায়িক শক্তি, প্রতিক্রিয়াশীল গোষ্ঠী তাদের অপকর্ম থেকে সরে এসে দেশের কল্যাণে কাজ করবে বলে মনে করেন তিনি।

তিনি সকল পূজারী, দর্শনার্থী সকলকে সরকারী স্বাস্থ্যবিধি মেনে দূর্গা পূজার্চনা করার আহব্বান জানান। পূজা উৎসব করতে সকলকে সামাজিক দূরত্ব বজায় রাখার অনুরোধে রাখেন। আইন শৃঙ্খলা বজায় রেখে ধর্ম বর্ন নির্বিশেষে সবাই শারদীয় দূর্গা উৎসব করবে তিনি এই কামনা করেন। পরিশেষে উপজেলাবাসীকে উপজেলাবাসীকে শুভেচ্ছা ও সকলের সূস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet