1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বুধবার, ১৬ জুন ২০২১, ১১:১৪ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

দক্ষিণ সুরমা’র এলাহী সিএনজি কনভার্সন নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ


নিউজ পয়েন্ট ডেস্কঃ দক্ষিণ সুরমার বঙ্গবীর রোডস্থ এলাহী সিএনজি ফিলিং এন্ড কনভার্শনে গতকাল  (২৬ ডিসেম্বর)  শনিবার সকালে সংগঠিত তুচ্ছ ঘটনার জের ধরে বিভিন্ন সামাজিক মাধ্যমে বিভ্রান্তিকর সংবাদ প্রচারের নিন্দা জানিয়েছেন প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী কামাল উদ্দিন।

তিনি এক প্রতিবাদলিপিতে জানান, গত ২৬ ডিসেম্বর শনিবার সকালে গাড়ীতে গ্যাসলোড দিতে আসা কথিত সাংবাদিকের সাথে গ্যাস বিল নিয়ে এক কর্মচারীর ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়।

কর্মচারী সূর্যের আলোর কারনে ২৫২টাকার স্থলে ৩৫২ টাকা বলায় সাংবাদিকের সাথে তার বাক বিতন্ডার সৃষ্টি হয়। সে সময় প্রতিষ্ঠানের ক্যাশিয়ার উঠে এসে এ বিষয়টি সমাধান করে দেন। এসময় মালিক পক্ষের সাথে উক্ত সাংবাদিক এ বিষয়ে কথা বললে, মালিকও বিষয়টি দেখে দিবেন বলে আশ্বস্ত করেন।

এরপরও ঐ সাংবাদিক তার মোবাইলে ধারনকৃত ভিডিও তার ফেইসবুক পেইজে আপলোড করেন। এতে প্রতিষ্ঠানসহ কর্তৃপক্ষের ব্যবসায়িক সম্মানের হানী হয়েছে। শুধু তাই নয়, তিনি এ বিষয়টি শেষ করার কথা বললেও ইশারা ইঙ্গিতে টাকা পয়সার ইঙ্গিত দেন। এমতাবস্থায় সামান্য একটি বিষয়কে পুজি করে নিজেকে জাহির করে বিশেষ ফায়দা হাছিলের চেষ্টাসহ প্রতিষ্ঠানের ক্ষতি সাধন করার চেষ্টায় রয়েছেন। যা কোন অবস্থায় কাম্য নয়। তিনি বিবৃতিতে এ ব্যাপারে কেউ বিভ্রান্ত না হওয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন। বিজ্ঞপ্তি

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet