1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:১৫ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১

তারেক রহমান আন্তর্জাতিক লেভেলের চোর : নানক


দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান এবং চেয়ারপারসনের ছেলে তারেক রহমানকে আন্তর্জাতিক লেভেলের চোর বলে অভিহিত করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও যুবলীগের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

বিএনপি-জামায়াতের নেতৃত্বাধিন চারদলীয় জোট সরকারের সমালোচনা করতে গিয়ে তিনি এ কথা বলেন।

বুধবার ( ২২ ডিসেম্বর ) সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গ্রেনেড আর বোমা হামলার ভয়ংকর সেই দিনগুলো স্মরণ করে আওয়ামী লীগের এ প্রেসিডিয়াম সদস্য বলেন, তখন সারাদেশে একের পর এক গ্রেনেড আর বোমা হামলা চালিয়ে মানুষকে খুন করা হয়েছিল। দেশের সম্পদ বিদেশে পাচার করা হয়েছে, লুট করাই ছিল বিএনপির প্রধান কাজ। বিভিন্ন বিদেশী কোম্পানী দেশে এসে তার স্বাক্ষী দিয়েছে।

এরপরই তিনি বলেন, তারেক রহমান আন্তর্জাতিক লেভেলের একজন চোর।

দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাড. শামীম আহমদের পরিচালনায় সভায় বিশেষ অথিতির বক্তব্য রাখেন কেন্দ্রীয় দফতর সম্পাদক এবং প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সিলেট- ৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাড. নাসির উদ্দিন খান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. নিজাম উদ্দিন, ড. আহমদ আল কবির, শাহ মো. মোশাইদ আলী, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. রঞ্জিত সরকার, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. আজমল আলী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফারুক আহমদ, তথ্য ও গবেষনা সম্পাদক মোবাশ্বীর আলী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাড. ছালেহ আহমদ হীরা, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সাকির আহমদ শাহিন, উপ প্রচার সম্পাদক মতিউর রহমান মতি, সদস্য নিজাম উদ্দিন, শহিদুর রহমান শাহিন, অ্যড. বদরুল ইসলাম জাহাঙ্গীর, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, সিলেট জেলা তাতীলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক সুজন দেবনাথ, মহানগর তাঁতী লীগের সভাপতি নোমান আহমেদ, সাধারণ সম্পাদক শেখ আবুল হাসনাত বুলবুল, জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet