1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:১০ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ১৬ জুন, ২০২১

তরুণ সংগঠক রুবেল চৌধুরীর নামে অপপ্রচারের দায়ে দায়ের করা মামলায় এক আসামি গ্রেফতার


নিউজ পয়েন্ট ডেস্কঃ তরুণ সংগঠক ও উদ্যোক্তা, সিলেটের মিডিয়া পাড়ার পরিচিত মুখ রুবেল চৌধুরীর ফেসবুক একাউন্ট হ্যাক করে সোসাল মিডিয়ায় অপপ্রচার করা এবং নানা হয়রানির অভিযোগে সিআইডি সাইবার ক্রাইম ইউনিট এ করা মামলায় ১ জনকে গ্রেফতার করেছে সিআইডি স্পেশাল ব্রাঞ্চ।

তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে বুধবার (১৬ জুন) দুপুর ১২ ঘটিকার সময় দিকে ঢাকার বাড্ডা এলাকা থেকে মোর্শেদুর রহমান নামে একজনকে গ্রেপ্তার করা হয়।

সিআইডি স্পেশাল ব্রাঞ্চের অফিসার খোরশেদ আলমের নেতৃত্বে একদল ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মোর্শেদুর রহমান সিলেট নগরীর ভার্থখলা এলাকার আলম রহমানের সন্তান বলে জানা যায়

দায়িত্বপ্রাপ্ত অফিসার খোরশেদুল আলম জানান বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, সিলেটের গোলাপগঞ্জের তরুণ উদ্যোক্তা মিডিয়াপাড়ার পরিচিত মুখ রুবেল চৌধুরীর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে কে বা কারা অপপ্রচার চালাচ্ছে বলো যাচ্ছে বলে তিনি মামলাটি দায়ের করেছিলেন।

রুবেল চৌধুরী অনলাইল গণমাধ্যমে এর আগেও জানিয়েছিলেন যে, ২০১৯ সালের ডিসেম্বর মাস থেকে নানা সময় অর্থ আত্মসাতের জন্য একটি কুচক্রী মহল উনার অ্যাকাউন্ট হ্যাক করে নানাভাবে অপপ্রচার চালিয়ে যাচ্ছে এবং বিভিন্ন লোকের কাছে থেকে টাকা পয়সা হাতিয়ে নেয়ার চেস্টা করছিলো।
যার পরিপ্রেক্ষিতে পহেলা এপ্রিল ২০২০ সালে সাইবার ক্রাইম ইউনিট ক্যান্টনমেন্ট থানায় একটি মামলা দায়ের করেছিলেন। বিগত কয়েকদিন থেকে ওইসব কুচক্রী মহল রুবেল চৌধুরীর পরিচিত আত্মীয়স্বজনের কাছে বিভিন্নভাবে টাকা পয়সা দাবী করছিলোন বলেও তিনি মামলায় উল্লেখ করেন।

বাধ্য হয়ে স্পেশাল ব্রাঞ্চ মালিবাগ ঢাকায় সাইবার ক্রাইম ইউনিটে একটি মামলা দায়ের করেন যার মামলা ছিলো নম্বর ১৮৩, ১২

তিনি জানান, সিআইডি সাইবার ক্রাইম ইউনিট মালিবাগ এর অফিসার ইনচার্জ খাইরুল বাশার জানান দ্রুত সময়ের মধ্যে এই মামলার আসামিদের আইনের আওতায় আনা হবে বলে আশ্বাস প্রদান করেছিলেন। রুবেল চৌধুরী এই অপপ্রচারের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের আশাবাদ ব্যক্ত করে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet