1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৮ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ১১ মে, ২০২১

টালিউড সুপারস্টার অঙ্কুশ হাজরা ও প্রেমিকা ঐন্দ্রিলা সেনের একহতে বাঁধা হয়ে দাড়াল করোনা


নিউজপয়েন্ট সিলেট বিনোদন ডেস্কঃ টালিউড সুপারস্টার অঙ্কুশ হাজরা ও তার প্রেমিকা ঐন্দ্রিলা সেনের প্রেম জমে উঠেছিল। তার বিয়ের সিদ্ধান্তও নিয়ে নিয়েছিলেন। কিন্তু তাদের এক ছাদের নিচে আসতে দিচ্ছে না করোনাভাইরাস।

টালিউডের এই জুটির সাত পাকে বাঁধা পড়ার অপেক্ষায় তাদের ভক্তরা। তাদের আর তর সইছে না। কিন্তু পরিস্থিতি স্বাভাবিক না হলে বিয়ে করবেন না তারা।

গত বছরের নভেম্বরে সহকর্মী মধুরিমার বিয়ের সময় অঙ্কুশ টুইট করে বলেছিলেন– ‘তোমাকে দেখে আমি ঠিক করলাম, আমিও সেরে ফেলি। শিগগিরই যোগ দিচ্ছি তোমার দলে। তোমার রিয়েল লাইফের মালতীকে নিয়ে সারাজীবন সুখে থেকো।’

তখন থেকেই সবাই ধরে নেয় অঙ্কুশ ও ঐন্দ্রিলার বিয়ে হতে আর দেরি নেই। এরপর ছয় মাস পেরুলেও খুব একটা সুবিধে করতে পারেনি এই জুটি।

কারণ- করোনা। এই মহামারির জন্যই তাদের বিয়েটা আটকে গেছে। কবে নাগাদ হবে, সেটাও জানা নেই বলে ভারতীয় পত্রিকা আনন্দবাজারকে জানিয়েছেন এই চিত্রনায়ক।

অঙ্কুশ বলেন, করোনার সুযোগে বিয়েটা করে নিতে অনেকেই পরামর্শ দিচ্ছেন। তা হলে কাউকে নিমন্ত্রণ করতে হবে না! কিন্তু পরিস্থিতি ঠিক থাকলে বছরের শেষের দিকে হয়তো বিয়েটা সেরে ফেলতাম।

তিনি আরও জানান, আপাতত বিয়ে নিয়ে ভাবতে চাচ্ছেন না। এখন অপেক্ষা করছেন কোভিড পরিস্থিতি স্বাভাবিক হওয়ার।

এদিকে, বিয়ে করতে না পারলেও কাজ থেমে নেই এই নায়কের। ‘ম্যাজিক’-এর সাফল্যের পর আবার তিনি কাজ করতে চলেছেন পরিচালক রাজা চন্দের সঙ্গে। রোববার এসেছে সে ঘোষণা।

প্রসঙ্গত, অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেম কাহিনি শুরু ১০ বছর আগে। চলতি বছর ফেব্রুয়ারিতে তারা উদযাপন করেছেন ভালোবাসার এক দশক। তাদের ইচ্ছে ছিল তখনই শুভ কাজটি সেরে ফেলার। কিন্তু করোনা সব পরিকল্পনা অনিশ্চয়তায় ফেলে দিয়েছে।

 

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet