1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:১৫ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

টালিউড অভেনেত্রী শুভশী’কে নিয়ে ফিরছেন অঙ্কুশ হাজরা


বড়পর্দায় ফিরছেন টালিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। অঙ্কুশ হাজরাকে নিয়ে পর্দায় আসছেন তিনি। দেড় বছর পর শুরু হয়েছে বন্ধ হয়ে যাওয়া একটি সিনেমার শুটিং।

নাম ঠিক না হওয়া সিনেমাটি নির্মাণ করছেন বাবা যাদব। ২০১৯ সালে শুরু হয়েছিল এ সিনেমার চিত্রায়ণ। করোনা আর শুভশ্রী মা হওয়ার কারণে আটকে ছিল সিনেমার কাজ।

করোনার প্রভাব কাটিয়ে উঠছে টালিপাড়া। ধীরে ধীরে সচল হচ্ছে সব। শুভশ্রীও নিজেকে তৈরি করেছেন কাজটির জন্য। তাই আবারও সিনেমার কাজ শুরুর চিন্তা করেছে প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মস। এমনটাই জানা গেছে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম সূত্রে।
এর আগে যৌথ প্রযোজনার ‘আমি শুধু চেয়েছি তোমায়’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন অঙ্কুশ-শুভশ্রী। বাবা যাদবের সিনেমার শুটিং আবারও করতে পেরে উচ্ছ্বসিত অঙ্কুশ-শুভশ্রী। বছর দেড়েক আগে তাদের নতুন সিনেমার পোস্টার চমকে দিয়েছিল সবাইকে। 
টালিউডের হটেস্ট ডিভা শুভশ্রী গাঙ্গুলি। ২০০৭ সালে সিনেমা ক্যারিয়ার শুরু করেছিলেন। বক্স অফিসে উপহার দিয়েছেন একাধিক ব্যবসা সফল সিনেমা। জুটি বেঁধেছেন দেব-জিৎ-শাকিব খানের সঙ্গে। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমাতেও অভিনয় করেছিলেন শুভশ্রী।
ক্যারিয়ারে তুঙ্গে থাকা অবস্থায় ২০১৮ সালে ৭ মার্চ পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শুভশ্রী। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর পুত্র সন্তান জন্ম দেন এ অভিনেত্রী। সন্তান জন্মের কারণে স্বাভাবিকভাবেই মুটিয়ে যান শুভশ্রী। বিরত ছিলেন কাজ থেকে। নিজেকে ফিট করে আবারও কাজে ফিরেছেন তিনি। এরই মধ্যে একটি ড্যান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে বসেছেন তিনি। 

এদিকে, প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে একটি সিনেমায় জুটিবদ্ধ হয়েছেন অঙ্কুশ। এটি পরিচালনা করছেন রাজা চন্দ। রাজা চন্দের সঙ্গে অঙ্কুশের এটি দ্বিতীয় সিনেমা। এর আগে ‘ম্যাজিক’ সিনেমায় অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছিলেন এ অভিনেতা। গেল জুনে এ সিনেমার খবর পাওয়া যায়। যদিও সিনেমাটি নিয়ে খুব বেশি মন্তব্য করেননি অঙ্কুশ।
আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet