1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:১৮ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

জৈন্তাপুর উপজেলার ৬নং চিকনাগুল ইউনিয়ন হিন্দু মহাজোটের কমিটি গঠন


জৈন্তাপুর প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুলে হিন্দু মহাজোটের কমিটি গঠন করা হয়েছে।শুক্রবার (১ জানুয়ারি) দুপুরে জৈন্তাপুর উপজেলার ৬নং চিকনাগুল ইউনিয়ন কমিটি গঠন করা হয়।

কমিটি গঠন অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা হিন্দু মহাজোট সভাপতি ও কেন্দ্রীয় সমন্বয়কারী অ্যাডভোকেট মিলন ভট্টাচার্য্য।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট মিলন ভট্টাচার্য বলেন, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট দেশের সর্বস্তরের হিন্দুদের কল্যাণে কাজ করে যাচ্ছে৷ দেশে হিন্দু নির্যাতন, নিপিড়ন রোধ ও দাবি আদায়ের জন্য প্রতিনিয়ত সংগ্রাম করা সংগঠন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট।

নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, জৈন্তাপুর সিলেটের একটি সনামধন্য এলাকা। আমরা বিশ্বাস করি নবগঠিত কমিটি খুব সাহসীকতার সাথে কাজ করবে। দেশে নির্যাতিত হিন্দুদের পাশে দাঁড়াবে ও নিজেদের মধ্যে ঐক্য বজায় রাখবে।

কমিটি গঠন অনুষ্ঠানে কুমুদ রঞ্জন পালকে সভাপতি ও দীপক পালকে সাধারন সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট ৬নং চিকনাগুল ইউনিয়ন কমিটি গঠন করা হয়।

এছাড়াও কমিটিতে সহ-সভাপতি পদে হরেন্দ্র সরকার, কিরন রায়, যুগ্ম সম্পাদক হিসেবে নির্বাচিত হন দিলীপ বিশ্বাষ, সাংগঠনিক সম্পাদক নিখিল দাস, সহঃ সাংগঠনিক সম্পাদক স্বপন বিশ্বাস, অর্থ সম্পাদক রতিলাল বাড়াইক, ধর্ম বিষয়ক সম্পাদক সিরাম ছত্রী এবং আইন বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হন আপন কর্মকার।

এসময় সিলেট জেলা হিন্দু ছাত্র মহাজোটের আহ্বায়ক ও ছাত্র মহাজোটের কেন্দ্রীয় সমন্বয়কারী অপু চক্রবর্তী, জৈন্তাপুর উপজেলা হিন্দু মহাজোটের বরিষ্ট কার্যকর্তাবৃন্দ ও অত্র ইউনিয়নের বিপুল সংখ্যক সনাতন ধর্মাবলম্বীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet