1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:১১ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

জি বাংলার ‘রানী রাসমণি’ সিরিয়ালের রানিমা- দিতিপ্রিয়া করোনায় আক্রান্ত


নিউজপয়েন্ট সিলেট বিনোদন ডেস্কঃ  ভারতীয় চ্যানেল জি বাংলার মেগা ধারাবাহিক ‘রাণী রাসমণি’র  ‘রানিমা’ দিতিপ্রিয়া রায় করোনায় আক্রান্ত হয়েছেন! বুধবার (২৮ এপ্রিল) টেলিপাড়ায় এমনই খবর ছড়িয়েছে।

এরপরই জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষ অনেকটা মুখ বন্ধ করে রেখেছে। আনন্দবাজার পত্রিকার পক্ষ থেকে দিতিপ্রিয়ার সঙ্গে বিষয়টি নিয়ে যোগাযোগ করার চেষ্টা করা হয়েছিল। কিন্তু তিনি ফোন ধরেননি বলে পত্রিকাটির এক প্রতিবেদনে জানানো হয়েছে।

একটি বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে পত্রিকাটি বলছে, অভিনেত্রী একা নন; তার পরিবারের সবাই অসুস্থ। এবং এই অসুস্থতার সূত্রপাত দিতিপ্রিয়ার বাবার থেকেই। তিনি উপসর্গহীন হওয়ায় প্রথমে কেউ বুঝতে পারেননি। যখন ধরা পড়ে ততদিনে তিনি করোনা আক্রান্ত। বাবার থেকেই আক্রান্ত হন দিতিপ্রিয়ার মা।

আপাতত শুটিং থেকে ছুটি নিয়ে বাড়িতেই রয়েছেন দিতিপ্রিয়া। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী যাবতীয় নিয়ম মেনে চলছেন। দ্রুত সুস্থতা এবং শুটিং ফ্লোরে ফিরে যাওয়াই ‘রানিমার’ একমাত্র লক্ষ্য।

এদিকে জি নিউজের খবরে বলা হয়েছে, বাবা-মাসহ দিতিপ্রিয়া হোম কোয়ারেন্টাইনে রায় রয়েছেন। তার বাবা ও মা দুজনেই ভ্যাক্সিনের প্রথম ডোজ নিয়েছেন। বাবা সম্পূর্ণ উপসর্গহীন ছিলেন। মা ও মেয়ের কোভিড ধরা পড়ার পর বাবার করোনা পরীক্ষা করানো হয়। মায়ের শরীর কিছুটা খারাপ ছিল তবে এখন সবাই ভালো আছেন।

নিউজপয়েন্ট সিলে/ শর্মাজী

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet