1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১:১৭ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ২০ মে, ২০২১

জাবি’তে সেকেন্ড টাইম ভর্তির সুযোগ- ভর্তি পরীক্ষার আবেদন শুরু ২০ জুন


নিউজপয়েন্ট সিলেট শিক্ষা ডেস্কঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ সেশনের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার আবেদনের তারিখ নির্ধারণ করা হয়েছে ২০ জুন ২০২১ থেকে ৩১ জুলাই পর্যন্ত। গত বছরের নিয়মেই অনুষ্ঠিত হবে এবারের ভর্তি প্রক্রিয়া। তাই এবারো পরীক্ষা দেওয়ার সুযোগ পচ্ছে সেকেন্ড টাইম পরীক্ষার্থীরা।

মঙ্গলবার বিকালে বিশ্ববিদ্যালয়ের ডেপটি রেজিস্ট্রার (শিক্ষা) ও জাবির কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সদস্য সচিব আবু হাসান যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মঙ্গলবার কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা পরিচালনা কমিটির সভায় চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়। এতে বলা হয়, ভর্তি পরীক্ষা আগের নিয়মেই হবে। ভর্তি পরীক্ষার আবেদন ফিও গতবছরের মতোই থাকবে। এছাড়া এ বছরও সুযোগ পাবে সেকেন্ড টাইমের পরীক্ষার্থীরা।

ভর্তি পরীক্ষার তারিখ নির্দিষ্ট হয়নি উল্লেখ করে তিনি আরও বলেন, করোনা পরিস্থিতি পুনর্বিবেচনা করে ভর্তি পরীক্ষার চূড়ান্ত তারিখ পরে নির্ধারণ করা হবে।

পূর্বের নিয়ম বহাল থাকায় এবার ভর্তি পরীক্ষায়- এ, বি, সি, ডি এবং ই- এই পাঁচটি ইউনিটের প্রতিটিতে আবেদন মূল্য ৬০০ টাকা। এছাড়া সি-১, এইচ, জি, আই এবং এফ ইউনিটের ফরমের মূল্য হবে ৪০০ টাকা করে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet