1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:২৩ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে মোগলাবাজারে ৫০০ হতদরিদ্র শীতার্ত পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ


নিউজ পয়েন্ট সিলেট ডেস্কঃ জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে ০৪ জানুয়ারি রোজ মঙ্গলবার সকালে মোগলাবাজার রেবতীরমণ দ্বি পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের মাটে মোগলাবাজার ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের ৫শত হতদরিদ্র শীতার্ত পরিবারের মধ্যে শীতবস্ত্র লেফ তোশক (রাজাই) বিতরণ করা হয়।
জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক লন্ডন প্রবাসী আব্দুল মজিদ লাল মিয়া ও উনার সহধর্মিনী লন্ডন প্রবাসী জয়তুন ওয়েলফেয়ার ট্রাষ্টের চেয়ারপার্সন, রোটারিয়ান রাবেয়া তাহেরা মসজিদ এর অর্থায়নে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের ৫শত হতদরিদ্র শীতার্ত পরিবারের মধ্যে শীতবস্ত্র (রাজাই) বিতরণ করা হয়।
জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট আয়োজিত কম্বল বিতরণপূূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন ট্রাস্টের ভাইস প্রেসিডেন্ট এনামুল কবির। ট্রাস্টের নির্বাহী সদস্য মোঃ শাহাব উদ্দিন শিহাব এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ট্রাস্টের সম্মানিত প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক আলহাজ্ব আব্দুল মজিদ লাল মিয়া।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেয়ারপার্সন রোটারিয়ান রাবেয়া তাহেরা মজিদ। বক্তব্য রাখেন ট্রাস্টের উপদেষ্টা সানাওর আলী সোনা মিয়া, দেলোয়ার হোসেন, ট্রাস্টের নির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম মুসিক, ময়নুল ইসলাম মঞ্জু ও মুজিবর রহমান জামাল।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন রেঙ্গা হাজীগঞ্জ ডেভলপমেন্ট ট্রাষ্টের উপদেষ্টা জনাব হাজী শাহাবুদ্দিন, রেংগা হাজি গঞ্জ ডেভলপমেন্ট ট্রাস্টের উপদেষ্টা
দারা মিয়া, রেঙ্গা হাজীগঞ্জ ডেভলপমেন্ট ট্রাষ্টের সাধারণ সম্পাদক লন্ডন প্রবাসী নুরুল আখতার নির্বাহী সদস্য ও মোগলাবাজার থানা ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সদস্য জামাল উদ্দিন, জনাব জুয়েল বেগ,
ডাঃ রিয়াজ আহমেদ শুব, জনাব খালেদ আহমদ, সিলেটের নাট্যকার শাহেদ মোশাররফ (কটাই মিয়া) দৈনিক শুভ প্রতিদিন এর নির্বাহী সম্পাদক ফয়ছল আহমদ মুন্না, দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্মকর্তা সায়েকুল ইসলাম,
রুম্মানুল হক, সেলিম আহমদ মেম্বার, ছদরুল ইসলাম, কাজিরগাঁও সমাজ কল্যাণ সংস্থার সভাপতি শারিক মিয়া, শাকিল মাহমুদ মইন, সালাম হাজারি, ইবাদুর রহমান প্রমুখ।

উল্লেখ্য জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট ২০০১ সাল থেকে মানবতার কল্যাণে নিবেদিতভাবে কার্যক্রম পরিচালনা করে আসছে। ২০০৯ সালে মোগলাবাজারে ট্রাস্ট পরিচালনা কমিটি গঠন করে অসংখ্য সামাজিক কার্যক্রম অব্যাহত রয়েছে। উদ্বোধনী দিনে ৫শত হতদরিদ্র শীতার্ত পরিবারকে উক্ত শীতবস্ত্র রাজাই বিতরণ করা হয়।
পর্যায়ক্রমে দক্ষিণ সুরমার বিভিন্ন ইউনিয়ন সহ সিলেট মহানগর এলাকার বিভিন্ন অঞ্চলে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet