1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১২:৫৩ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

জকিগঞ্জে হেফাজত-জামায়াতের ৮ নেতাকর্মী গ্রেপ্তার


নিউজ পয়েন্ট সিলেট ডেস্কঃ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনল হকের গ্রেপ্তারকে কেন্দ্র করে নৈরাজ্য ও অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে নাশকতা ও জনমনে ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে সিলেটের জকিগঞ্জে হেফাজত, বিএনপি ও জামায়াতের ১৭ নেতাকর্মীর নামোল্লেখ করে অজ্ঞাতনামা অন্তত ৩৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (১৯ এপ্রিল) রাতে পুলিশ বাদী হয়ে এ মামলা দায়ের করে। ওই রাতেই মামলার আসামি হেফাজত, বিএনপি ও জামায়াতের ৮ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে জকিগঞ্জ থানার পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, জকিগঞ্জের মাইজগ্রামের মৃত আব্দুল হকের ছেলে সাহাব উদ্দিন (৩০) ও জাকারিয়া (৩২), মৃত মনজির আলী সানাই মিয়ার ছেলে মঞ্জুর আহমদ (৪৮), শাহ মর্তুজ আলী রাজু (৪০), খিলোগ্রামের মৃত মইন উদ্দিনের ছেলে জিল্লুর রহমান (৫০), হুমায়ন আজাদ (৪৫), আব্দুল হামিদের ছেলে নুরুল হক খান (৪৭) ও জমির উদ্দিনের ছেলে কামিল আহমদ (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার রাত ১০টায় জকিগঞ্জের শাহগলী এলাকায় হেফাজত, বিএনপি ও জামায়াত-শিবিরের নেতাকর্মীরা এলাকায় বিক্ষোভ মিছিল করে নাশকতার চেষ্টা চালায়। ফলে জনমনে ভয়ভীতি প্রদর্শণ করে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা করার অভিযোগে ৮ জনকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (২০ এপ্রিল) আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃতদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম জানান, অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে নাশকতা করার দায়ে সোমবার রাতে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet