1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৬:৫৭ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

ছাত্র অধিকার পরিষদের ১২ নেতাকর্মী ফের রিমান্ডে


শাহবাগ থানার দুই মামলায় ছাত্র অধিকার পরিষদের ১২ নেতাকর্মীর ফের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ভার্চুয়াল আদালতে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী রিমান্ডের এ আদেশ দেন। আজ মঙ্গলবার (২০ এপ্রিল) সংশ্লিষ্ট সূত্র থেকে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, গত ১৯ এপ্রিল ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক বিন ইয়ামিন মোল্লা, ঢাকা মহানগর দক্ষিণের ক্রীড়া সম্পাদক আরেফিন হোসেন ও তাওহীদুল ইসলাম শিপনের পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়। এ মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) রমনা জোনাল টিমের উপ-পরিদর্শক শাহজাহান মিয়া এ আবেদন করেন।

অপরদিকে ঢাকা মেডিকেল থেকে আবুল কালাম আজাদ নামে আসামি ছিনিয়ে নেওয়ার অভিযোগে শাহবাগ থানার অপর মামলায় ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহবায়ক রবিউল হাসান, মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক আল আমিন, মহানগর উত্তরের যুগ্ম আহবায়ক সজল ও ঢাকা কলেজ শাখার যুগ্ম আহবায়ক নজরুল করিম সোহাগকে গ্রেফতার দেখানোর আবেদন করা হয়।

পাশাপাশি ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সাইফুল ইসলাম খান। একই মামলায় গাজীপুর থেকে গ্রেফতার হওয়া আসাদুজ্জামান, মোমিন আকন্দ, শিপন, আরিফুল ইসলাম  ও রোকেয়া জাবেদ মায়াকে গ্রেফতার দেখানোসহ সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছিল।

তবে আসামিপক্ষে আইনজীবী সিরাজুল ইসলামসহ কয়েকজন রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষে সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপ-পরিদর্শক নিজাম উদ্দিন এ জামিনের বিরোধিতা করেন। শুনানি শেষে বিচারক সবার দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন। এ সময় আসামিদের কেরানীগঞ্জ ও কাশিমপুর কারাগার থেকে ভার্চুয়ালি উপস্থিত দেখানো হয়।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet