1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১২:১৬ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১

চারলেনে উন্নীত হবে হুমায়ুন চত্বর থেকে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়ক-এম.পি হাবিব


নিউজ পয়েন্ট সিলেট ডেস্কঃ সিলেট-৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, সকলের সহযোগিতা নিয়ে মাদক ও সন্ত্রাসমুক্ত নান্দনিক সিলেট-৩ গড়ে তোলা হবে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখে প্রতিটি এলাকার উন্নয়ন সম্ভব।

তিনি বলেন, হুমায়ুন রশীদ চৌধুরী চত্বর থেকে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়ক ৪ লেনে উন্নীত করার পরিকল্পনা রয়েছে। এ ব্যাপারে আমি কাজ শুরু করেছি। কিনব্রিজের দক্ষিণ মুখে, মোগলাবাজার ও জালালপুর বাজারে যানজট সমস্যা নিরসনে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। নির্বাচনী এলাকার প্রতিটি উপজেলায় নতুন প্রজন্মকে মোবাইল আসক্তি থেকে দূরে রাখতে খেলার মাঠ ও পাঠাগার স্থাপন, ঈদগাহ স্থাপন, ব্যবসা-বণিজ্য প্রসার ও কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে দক্ষিণ সুরমা একটি ইপিজেড স্থাপন করার লক্ষ্যে কাজ করছি।

হাবিবুর রহমান হাবিব সোমবার বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে দক্ষিণ সুরমা উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা মাহবুবুর রহমান, মোগলাবাজার থানার ওসি শামসুদ্দোহা, দক্ষিণ সুরমা থানার ওসি তদন্ত সুমন চৌধুরী, আইন-শৃঙ্খলা কমিটির সদস্য যথাক্রমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আহমদ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাজ্জাক হোসেন, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ময়নুল আহসান, লতিফা শফি চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ আমিরুল আলম খান, বীর মুক্তিযোদ্ধা সুবল চন্দ্র পাল, বীর মুক্তিযোদ্ধা কুটি মিয়া, দক্ষিণ সুরমা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক, মোগলাবাজার ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা, জালালপুর ইউপি চেয়ারম্যান মাওলানা সুলাইমান হোসেন, তেতলী ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফারুক মিয়া, কামালবাজার ইউপি প্রশাসক তন্ময় আধিত্য, কুচাই ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল আহমদ কাবুল, মোল্লারগাঁও ইউপির সদস্য সুজা চৌধুরী, বরইকান্দি ইউপির সদস্য আশিক আলী, সিলাম ইউপির সদস্য সাহেল আহমদ চৌধুরী কামাল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সত্য ব্রত রায়, উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, সমাজসেবা কর্মকর্তা আব্দুল মুন্তাকিত, খাদ্য কর্মকর্তা আব্দুল আওয়াল, মৎস্য কর্মকর্তা মাহবুবা খানম, আনসার-ভিডিপি’র প্রতিনিধি সেলিনা বেগম, ইসলামিক ফাউন্ডেশনের প্রতিনিধি মামুনুর রশীদ প্রমুখ।

এর আগে এমপি হাবিবুর রহমান হাবিব মোগলাবাজারে হত দরিদ্রদের মধ্যে ১০ কেজি মূল্যে চাউল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। পরে দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ মিলনায়ত উপজেলা পরিষদের বিভিন্ন বিভাগের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।

সন্ধ্যায় দক্ষিণ সুরমা উপজেলার বীর মুক্তিযোদ্ধাবৃন্দ ও মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড কাউন্সিলের পক্ষ থেকে এমপি হাবিবুর রহমান হাবিবকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। এ সময় তিনি বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet