1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:০৪ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

চট্টগ্রামে মামুনুল হককে প্রতিহতের ঘোষণা ছাত্রলীগের


নিউজ পয়েন্ট ডেস্কঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য স্থাপনের বিরোধিতা করায় হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে চট্টগ্রামে ঢুকতে না দেয়ার ঘোষণা দিয়েছে ছাত্রলীগ-যুবলীগের নেতারা। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে আয়োজিত ‘জঙ্গিবাদবিরোধী সমাবেশ’ থেকে এই ঘোষণা দেওয়া হয়।

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম বলেন, মামুনুল হক স্বাধীনতাবিরোধী ধর্ম ব্যবসায়ী। তিনি বঙ্গবন্ধুকে নিয়ে যে মন্তব্য করেছেন, তা দেশদ্রোহিতার সামিল। এরপর তার নাগরিকত্ব থাকতে পারে না। মামুনুলকে আমরা চট্টগ্রামে ঢুকতে দেবো না। তাকে অবশ্যই প্রতিহত করা হবে। তাকে প্রতিহত না করে আমরা ঘরে ফিরব না।

তিনি বলেন, ভুলে যাবেন না- সরকার চাইলে শাপলা চত্বর থেকে হেফাজতের কেউ নিরাপদে ফিরে আসতে পারত না। জামায়াত-বিএনপি, কাসেমী-মামুনুল হক সব একই জঙ্গিবাদী গোষ্ঠী। এই চট্টগ্রাম মাস্টারদা, প্রীতিলতা, মনিরুজ্জামান ইসলামাবাদী, জহুর আহম্মদ চৌধুরী, এম এ মান্নান, এ বি এম মহিউদ্দিন চৌধুরীর চট্টগ্রাম। এখানে জঙ্গিবাদীর ঠাঁই হবে না।

সমাবেশে সভাপতির বক্তব্যে নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু বলেন, স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধুকে নিয়ে যে মন্তব্য মামুনুল হক করেছে, শুধু ধিক্কার জানালে হবে না, তার স্পর্ধা ধ্বংস করে দিতে হবে। মামুনুলকে নিয়ে কোনো সমাবেশ চট্টগ্রামের মাটিতে হবে না।

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম বলেন, কুলাঙ্গার মামুনুল হককে চট্টগ্রামের মাটিতে অবাঞ্ছিত ঘোষণা করছি। আমরা ছাত্রলীগের কর্মীরা মামুনুলকে প্রতিরোধে প্রস্তুত আছি। এই চট্টগ্রামে যেন তাকে আনা না হয়। চট্টগ্রামে মামুনুল এলে যে ভয়ংকর পরিস্থিতি তৈরি হবে, তার জন্য তাকে যারা চট্টগ্রামে আনবেন তারাই দায়ী থাকবেন।

আগামীকাল শুক্রবার চট্টগ্রামের হাটহাজারীতে এক ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে। সম্প্রতি বঙ্গবন্ধুর ভাস্কর্য অপসারণের হুমকি দিয়ে আলোচনায় আসা মামুনুল হক। যিনি বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব ও যুব মজলিসের সভাপতি। এছাড়া নবগঠিত হেফাজতে ইসলামের কমিটিতে তিনি যুগ্ম মহাসচিব পদে আছেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet