1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১:০৯ অপরাহ্ন

নিউজ পয়েন্ট ডেস্কঃ

সোমবার, ১২ অক্টোবর, ২০২০

গ্রীন বাংলার হিরো আকবর বাস্তবে যখন ভিলেন!


নিউজ পয়েন্ট ডেস্কঃ  বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে, পুলিশি হেফাজতে তরুণের মৃত্যুতে ক্ষোভে ফুঁসেছে সিলেটের জনগণ।

নিহতের পরিবারের দাবি এক সন্তানের জনক নিহত রায়হানকে মিথ্যা অভিযোগে ফাঁড়িতে তুলে নিয়ে গিয়ে টাকা দাবি করে পুলিশ।
দাবিকৃত দশ হাজার টাকার মধ্যে পাঁচ হাজার টাকা নিয়ে নিহতের চাচা ফাঁড়িতে গেলে বাকি টাকা নিয়ে যাওয়ার জন্য বলেন, ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা। রায়হানের চাচা হাবিব উল্লাহ বলেন, রোববার রাত আনুমানিক ৬.৩০ মিনিটের দিকে একটি অপরিচিত নাম্বার ০১৭৮৩৫৬১১১১ থেকে কল দেয়া হয় তাকে। ফোনে কথা বলেন রায়হান।
পরবর্তীতে রায়হানের নির্যাতনের শিকার হয়ে মৃত্যুর ঘটনা জানাজানি হলে ক্ষোভে ফোঁসে পড়েন এলাকায় সর্বস্তরের মানুষ।

স্থানীয় জনপ্রতিনিধিসহ সকলের অভিমত শান্তশিষ্ট ভদ্র চাকুরীজীবী ছিলেন রায়হান। তার বিরুদ্ধে অভিযোগ নেই কারো। এ ঘটনায় প্রতিবেদকের হাতে উঠে এসেছে বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এস আই আকবর হোসেনের বিরুদ্ধে বিস্তর অভিযোগ।

সাব-ইনস্পেকটর হলেও শহরের তরুণদের কাছে তিনি ফ্যাশন আইকন হিসেবে পরিচিত। হাল ফ্যাশনের বাইক ও সানগ্লাসের সংগ্রহের কারণে তিনি সবার কাছে পরিচিত। নিত্যনতুন বাইক, দামী হাতঘড়ি ও সানগ্লাসের সংগ্রহ বিস্ময় সৃষ্টি করেছে সবার মাঝে।
এসব শখের পেছনে লাখ লাখ টাকা যোগাতে শহরে সব ধরণের বেআইনি কাজে সহযোগিতার অভিযোগ রয়েছে এস আই আকবরের বিরুদ্ধে। সিলেট শহরে প্রবেশ করা সব ধরণের চোরাচালানকৃত পণ্যের ভাগ, অবৈধ জুয়া খেলার আসর, অবৈধ গাড়ির স্ট্যান্ড ও মাদক সব পরিচালনায় অংশীদারত্বের অভিযোগ আছে তার বিরুদ্ধে। পুলিশের উর্ধতন কিছু কর্মকর্তার আস্থাভাজন হওয়ায় বেপরোয়া তিনি।
অতীতের যেকোনো সময়ের চেয়ে তার মেয়াদে অপরাধের মাত্রা বৃদ্ধি পেয়েছে। তার বিলাসবহুল জীবনযাপন, তারই ফেসবুক আইডি থেকে প্রতীয়মান হয়।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet