1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৭ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১

গোলাপগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন রোম ইতালি শাখার পক্ষ থেকে কম্বল বিতরণ


নিউজ পয়েন্ট ডেস্কঃ গোলাপগঞ্জের শরীফগঞ্জে জামেয়া রশিদিয়া পনাইরচক মাদ্রাসায় গোলাপগঞ্জ ওয়েলফেরয়ার এসোসিয়েশন রোম ইতালি প্রবাসীদের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭জানুয়ারি) বিকাল ৫টায় ৮৫জন মাদ্রসার দুস্থ গরীব অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়। শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে শরীফগঞ্জ ইউনিয়নের প্রবীণ মুরব্বী হাজী ইব্রাহিম সভাপতিত্বে ও জামিয়া রশিদিয়া পনাইরচক মাদ্রাসার সিনিয়র শিক্ষক হাফিজ আব্দুল ওয়াহিদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম কবির।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রবাসে থেকেও প্রবাসীরা দেশের গরিব দুঃখী মানুষের কথা চিন্তা করেন তারা বিভিন্ন সময় দেশের মানুষের জন্য অনেক কিছু করে থাকেন। প্রবাসে থাকলে ও তারা মানুষের সেবায় অন্তত আন্তরিক। তিনি প্রবাসীদের সাফল্য ও মঙ্গল কামনা করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অভিজিৎ কুমার পাল, ১১নং শরীফগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল মুমিত হীরা, ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি লুৎফুর রহমান মাষ্টার, গোলাপগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন রোম ইতালি সাধারণ সম্পাদক ফয়সাল আহমদ গোলাপ গন্জ উপজেলা লতিফিয়া কারী সোসাইটির সদস্য বিশিষ্ট সমাজসেবক, লক্ষণাবন্দ আদর্শ উচ্চ বিদ্যালয় শিক্ষানুরাগী সদস্য ক্বারি তোফায়েল আহমদ জিল্লু প্রমুখ।

অনুষ্ঠান পরবর্তী নৈশভোজে আয়োজন করেন গোলাপগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইতালি শাখার সিনিয়র সহ-সভাপতি রিয়াজ উদ্দিন এর বাড়িতে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet