1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বুধবার, ১৬ জুন ২০২১, ১০:০৫ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

গোলাপগঞ্জে ট্রাক-প্রাইভেটকারের ধাক্কায় সিলিন্ডার বিস্ফোরণ: ঘটনাস্থলে নিহত ৩


  • 20
    Shares

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় ট্রাকে প্রাইভেটকারের ধাক্কায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৩ যাত্রী নিহত হয়েছেন। নিহত তিনজনই প্রাইভেটকারের যাত্রী।

বুধবার (৩০ডিসেম্বার) ভোর সাড়ে ৫টার দিকে হেতিমগঞ্জ পশ্চিম বাজার এলাকার মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে মালবাহী ট্রাকের পেছনে যাত্রীবাহী কারের ধাক্কায় সিলিন্ডার বিস্ফোরিত হয়ে উভয় গাড়িতে আগুন লেগে যায়। এতে যাত্রীসহ কারটি সম্পূর্ণ ভস্মীভূত হয়।

নিহত তিনজনের মধ্যে দুইজনের পরিচয় জানা গেছে। তারা হলেন বিয়ানীবাজারের চারখাই এলাকার হাজী আব্দুল জলিলের ছেলে সুনাম মিয়া (২৪) ও একই এলাকার মৃত কুনু মিয়ার ছেলে রাজন (২২)। এছাড়া নিহত আরেক যাত্রীর পরিচয় জানা যায়নি।

খবর পেয়ে দমকল বাহিনীর একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে প্রাইভেটকার থেকে তিনজনের মরদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল হাসপাতাল মর্গে পাঠায়।

বিষয়টি সিলেট প্রতিদিনকে নিশ্চিত করেন গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী ।

তিনি জানান, সিলেট থেকে ছেড়ে যাওয়া ট্রাকটি ওই স্থানে দাঁড়ানো ছিলো। এ সময় পেছনে থেকে যাওয়া দ্রুতগতির প্রাইভেটকারটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারের সিলিন্ডার বিস্ফোরণে কারটি ভস্মিভূত হয়ে ঘটনাস্থলে চালকসহ ৩ যাত্রী দগ্ধ হয়ে মারা যান। খবর পেয়ে টহল পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। পরে তিনজনের মরদেহ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet