1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

“গানের মিতালী”


বিনোদন ডেস্কঃ মিতালী সিলেটের একজন উদীয়মান শিল্পী। সিলেটি লোক সংগীতকে হৃদয়ে ধারণ করে যার পথচলা।

মিতালীর মা বাবা দুজনই গান পছন্দ করেন। তাই ছোটবেলা থেকেই পরিবারের কাছ থেকে পেয়েছেন গানের প্রতি উৎসাহ। আর মিতালীরও ছিল গানের প্রতি ঝোঁক। পড়াশোনার চেয়েও বেশি আগ্রহ বোধ করতেন গানের প্রতি।

মিতালী জানালেন তাঁর প্রথম গুরু ছিলেন রুমা কর। এরপর বিপ্রদাস ভট্টাচার্যের কাছে ৭ বছর তালিম নেন তিনি। কলকাতায়ও তিনি গানের তালিম নিয়েছেন। এছাড়াও তিনি হিমাংশু বিশ্বাস, অমরেন্দ্র দেব, সুমন বড়ুয়ার কাছ থেকেও পেয়েছেন গানের জগতের গুরুত্বপূর্ণ শিক্ষা।

স্কুল, কলেজে অধ্যয়নরত অবস্থায় অংশ নিয়েছেন বিভিন্ন সাংস্কৃতিক প্রতিযোগিতায়। পেয়েছেন অনেক পুরস্কার। এরমধ্যে উল্লেখযোগ্য শিক্ষা ও সাংস্কৃতিক সপ্তাহ। এছাড়া বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার লোকগান বিভাগে অংশ নিয়ে বেশ কয়েকবার অর্জন করেছেন ১ম স্থান। ২০১৯ সালের জাতীয় সাংস্কৃতিক বাছাই প্রতিযোগিতায় অংশ নিয়ে ৩য় স্থান অর্জন করেন মিতালী।

জানা গেছে,,,তিনি পড়ালেখায়ও ভীষণ ভালো।এবারও পরীক্ষার ভাল ফলাফল করেছেন।GPA:5.00 পেয়েছেন সকল বিষয় এ।
এই পড়াশোনা, গানবাজনা সবকিছুর জন্য তিনি তার মা,বাবা দুজনকেই highlight করেছেন।উনার মা,বাবা দুজন-ই উনার সবকিছু সাপোর্ট করছেন বলে জানান।

সিলেটি লোক সংগীতকে বিশ্বব্যাপী ছড়িয়ে দেয়ার প্রত্যয় নিয়ে তিনি এবং তার ব্যান্ড (রোয়ার ব্যান্ড) কাজ করে চলছে বলে জানান তিনি। তার এগিয়ে চলায় ব্যান্ডের সদস্যদের সহযোগিতার কথাও অকপটে স্বীকার করেন মিতালী।

তিনি তার টিমকে নিয়ে দেশের বাইরে পাড়ি জমানোর জন্য প্রস্তুত হচ্ছেন বলে জানান।

গান গেয়ে পেয়েছেন অসংখ্য মানুষের ভালবাসা। দেশে বিদেশে হয়েছে অসংখ্য ভক্ত অনুরাগী। এভাবেই গান গেয়ে মানুষের ভালবাসা নিয়ে বাকিটা জীবন কাটাতে চান তিনি এজন্য সকলের সহযোগিতা ও আশির্বাদ আশা করেন মিতালী।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet