1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ৪ এপ্রিল, ২০২১

গণপরিবহণে ৬০% ভাড়া বৃদ্ধি- ‘মরার উপর খড়ার ঘা’


নিউজপয়েন্ট সিএট ডেস্কঃ আজ শনিবার (৩’রা এপ্রিল) সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে গণপরিবহণে ৬০% ভাড়া বৃৃদ্ধির প্রতিবাদে যাত্রী অধিকার পরিষদের মানববন্ধন করা হয়। পাশাপাশি করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষের মধ্যে গণসচেতনতা বৃদ্ধি করতে ফ্রি মাস্ক বিতরণ করা হয়।

উক্ত মানববন্ধনে বক্তারা বলেন, এমনিতে দেশে করোনা পরিস্থিতির কারণে নিম্ন ও মধ্য আয়ের মানুষ অর্থ সংকটে দিনযাপন করছে। এমতাবস্থায় হঠাৎ করে গণপরিবহণে ৬০% ভাড়া বৃদ্ধি ‘মরার উপর খাড়ার ঘা’ স্বরূপ।

স্বাস্থ্য বিধি মেনে গাড়ি চলাচল করার কথা বলা হলেও, সেটা যৌক্তিকভাবে ইতিপূর্বেও সম্ভব হয়নি। তাছাড়া এতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি পাচ্ছে। এমতবস্থায় সাধারণ মানুষের দূর্ভোগের কথা বিবেচনা করে অনতিবিলম্বে এ সিদ্ধান্ত প্রত্যাহার এবং প্রয়োজনে সরকারকে পরিবহণে ভর্তূকি দেওয়ার দাবি জানান।

যাত্রী অধিকার পরিষদের আহ্বায়ক জ্যোতিষ মজুমদারের সভাপতিত্বে ও সদস্য সচিব সুব্রত রায়ের পরিচালনায় বক্তব্য রাখেন- পরিষদের যুগ্ম আহ্বায়ক এম. এ. মতিন, যুগ্ম সদস্য সচিব এমরান আহমদ, সদস্য কামরুজ্জামান চৌধুরী, নন্দ কিশোর রায়, শংকর কুমার তালুকদার, প্রত্যূষ কান্তি দাস, পল্লব শর্মা, অজয় সরকার, মিতুন রায়, এ. এস. এম. লুৎফুর রহমান চৌধুরী, প্রমোথ দাস, বিভাষ দাস, রব্বানী বুলবুল সহ প্রমুখ।

নিউজপয়েন্ট সিলেট/ সবুজ শর্মা/৫৮

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet