1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১:১১ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ১০ মে, ২০২১

ক্রীড়া প্রতিমন্ত্রী হলেন সাকিবের সাবেক সতীর্থ- তারকা মনোজ তিওয়ারী


নিউজপয়েন্ট সিলেট স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা আন্তর্জাতিক ক্রিকেট খেলা অবস্থায় ক্ষমতাসীন আওয়ামী লীগের ব্যানারে নড়াইল-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। বিশ্বকাপেও খেলেছেন। তাই ‘এমপি সাহবের’ সতীর্থ ছিলেন সাকিব আল হাসান।

অন্যদিকে এবার সাকিবের আরও সাবেক একজন সতীর্থ রীতিমতো মন্ত্রী হয়ে গেছেন। তবে সেটা বাংলাদেশে নয়; প্রতিবেশি দেশ ভারতে। মন্ত্রী হয়েছেন কলকাতা নাইট রাইডার্সের সাবেক তারকা মনোজ তিওয়ারী।

 

মমতা বন্দোপাধ্যায়ের দল তৃণমূল কংগ্রেসের ব্যানারে মনোজ তিওয়ারী এবারের বিধানসভা নির্বাচনে জয়ী হয়েছেন। প্রথমবার নির্বাচনে জিতে রীতিমতো মন্ত্রীত্বও পেয়ে গেছেন। আজই কলকাতার রাজভবনে মন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন তিনি।

 

এদিন মমতা বন্দোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূল কংগ্রেসের রাজ্য সরকার নতুন করে শপথ গ্রহণ করে। এখনও দপ্তর বণ্টন না হলেও শোনা যাচ্ছে, তিনি পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের ক্রীড়া প্রতিমন্ত্রীর দপ্তর সামলাবেন।

ক্রিকেটকে এখনো পুরোপুরি বিদায় বলেননি মনোজ। তবে রাজনীতিতে নামায় ক্রিকেটে সময় দিতে পারেন না। শপথ নেওয়ার পর তিনি বলেন, ‘এতজন বিধায়ক নির্বাচিত হয়েছেন। এর মধ্য থেকে মন্ত্রী নেওয়া হয়েছে মাত্র ৪৩ জনকে। এর মধ্যে আমি আছি। এটা আমার জন্য বিরাট পাওয়া।

 

এত গুরুত্বপূর্ণ দায়িত্বে যে দিদি (মমতা বন্দ্যোপাধ্যায়) আমাকে ভেবেছেন, সে জন্য আমি কৃতজ্ঞ। আমি তো এখনো অবসর নেওয়ার সিদ্ধান্ত নিইনি। হয়তো সামনে মাঠে নামব। তবে মন্ত্রিত্ব অনেক বড় দায়িত্ব। অনেক কঠিন দায়িত্ব। এত কাজ সামলে ক্রিকেট মাঠে নামার সময় থাকবে কি না, সেটা জানি না। দেখা যাক, আপাতত সামনে তো কোনো খেলা নেই।’

নিউজ পয়েন্ট সিলেট/ সবুজ শর্মা
আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet