1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ৯ মে, ২০২১

কোভিড পজিটিভ হয়ে বিস্মিত তসলিমা নাসরিন


এবার কোভিড-১৯ এর থাবা বসাল বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিনের শরীরে। টুইট করে নিজেই জানালেন সে কথা। খবর ভারতীয় সংবাদ মাধ্যম এই সময় ডিজিটালের।

যদিও কোভিড পজিটিভ হয়ে বিস্মিত লেখিকা। এক বছর ধরে তিনি বাড়ির বাইরে পা রাখেননি। তাঁর ঘরেও আসেননি কেউ। তা সত্ত্বেও কীভাবে সংক্রমিত হলেন তা নিয়ে উদ্বিগ্ন তসলিমা। সঙ্গে উল্লেখ করেন তাঁর একমাত্র সঙ্গীর কথা। কে এই সঙ্গী? কী জানাচ্ছেন লেখিকা?

টুইটে তসলিমা নাসরিন বলেন, একা বাড়িতে আমার সঙ্গী কেবল বিড়াল। তারপরও আমি কোভিডে আক্রান্ত।

লেখিকা উদ্বেগ প্রকাশ করে বলেছেন, ‘যদি জানতে পারতাম আমি কীভাবে আক্রান্ত হলাম?’ বাড়ির বাইরে পা না রাখা সত্ত্বেও কিংবা বাইরের কারও সংস্পর্শে না এসেও আক্রান্ত হওয়ার ঘটনায় চিন্তিত চিকিৎসকরাও।’

প্রসঙ্গত, গত বছর মহামারী শুরু সময় দিল্লির নিজামুদ্দিনে হওয়া তবলীগ জামাতের সম্মেলনকে করোনাভাইরাস ছড়িয়ে পড়ার জন্য দায়ী করেছিলেন তসলিমা নাসরিন। তবলিঘি জামাতকে নিষিদ্ধ করার দাবি তুলেছিলেন বাংলাদেশের বিতর্কিত এই লেখিকা।

টুইটে তসলিমার দাবি ছিল, ‘তবলীগ জামাত একটি ইসলামি কট্টরপন্থীদের আন্দোলন। ১৯২৬ সালে হরিয়ানার মোয়াতে এটি শুরু হয়। উজবেকিস্তান, তাজিকিস্তান, কাজাকাস্তান তবলীগ জামাতকে নিষিদ্ধ করেছে। এটির সঙ্গে জঙ্গীদের সংস্রব রয়েছে। তবলীগের বেপরোয়া কাণ্ডকারখানার জন্য বহু মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন, হবেনও অনেকে। প্রায় এক শতাব্দী ধরে এরা দুনিয়ায় অজ্ঞতা ও কট্টরপন্থ ছড়িয়ে আসছে। এদের নিষিদ্ধ করা উচিত।’

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet