1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

কুলাউড়ায় প্রেমিকের আত্মহত্যা, রাতভর লাশ পাহারায় প্রেমিকা


কুলাউড়া প্রতিনিধিঃ মৌলভীবাজার কুলাউড়া উপজেলার এওলা ছড়া পানপুঞ্জি জঙ্গলে গলায় ফাঁস দিয়ে এক যুবক আত্মহত্যা করেছেন। নিহত যুবকের নাম শিপন মালাকারের (১৮)। শনিবার জঙ্গল থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত যুবক উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের গণকিয়া গ্রামের সিন্ধু মালাকারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার এসআই মাহসীন তালুকদার জানান, ঘটনাস্থল থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় লাশের পাশে পাহারারত অবস্থায় এনি আক্তার (১৬) নামের কিশোরীকে পাওয়া যায়। তাদের উভয়ের মধ্যে প্রেমর সম্পর্ক থাকতে পারে।

ঘটনাস্থলে লাশ পাহারারত কিশোরী এনি আক্তার জানান, শুক্রবার রাতে শিপন মালাকার উপজেলার কর্মধা ইউনিয়নের এওলাছড়া পানপুঞ্জির জঙ্গলে নিয়ে যায়। এক পর্যায়ে রাত আনুমানিক ১২টার দিকে পরনের গেঞ্জি দিয়ে গাছের ডালে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

স্থানীয়র জানিয়েছেন, প্রাথমিকভাবে ঘটনাটি প্রেমঘটিত কারণে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। এ সময় এনি আক্তার (১৬) নামের যে কিশোরীকে লাশ পাহারা দিতে দেখা গেছে সে স্থানীয় রবির বাজার এর আলী আমজদ উচ্চ বিদ্যালয় ও কলেজের ৮ম শ্রেণীতে লেখাপড়া করছেন। সে পৃথিমপাশা ইউনিয়নের কানিকিয়ারি গ্রামের মাহমুদ আলীর মেয়ে।

বিষয়টি জানাজানির পর ঘটনাস্থল পরিদর্শন করেন কর্মধা ইউপি চেয়ারম্যান এমএ রহমান আতিক, পৃথিমপাশা ইউপি চেয়ারম্যান নবাব আলী বাকর খান (হাসনাইন), ইউপি সদস্য সিলভেস্টার পাঠান, হাজী মাকসুদ আলী, আব্দুল মনাফ প্রমুখ।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet