1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৫:০৯ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ২ নভেম্বর, ২০২০

কারা ফটকে ভালোবাসায় সিক্ত হলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা পীযূষ কান্তি দে


সৈয়দ সিরাজুল ইসলাম হাসানঃ সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি পীযূষ কান্তি দে সিলেট কেন্দ্রীয় কারাফটকে নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন তিনি সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক, মদন মোহন বিশ্ববিদ্যালয় ও কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, ও সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি পিযুষ কান্তি দে।
তিনি গত বছরের ১২ সেপ্টেম্বর গ্রেফতার হন।

রবিবার জামিনে মুক্তি পাওয়ার পর সিলেট কেন্দ্রীয় কারাফটকে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও যুবলীগের নেতাকর্মীরা পিযুষ কান্তি দে কে ফুলেল শুভেচ্ছা জানান।

সংবর্ধনা শেষে কারাফটক থেকে নেতৃবৃন্দরা বিশাল মোটর সাইকেল শোভাযাত্রার মাধ্যমে পিযুষ কান্তি দে কে বরণ করে নিয়ে আসেন। স্লোগানে স্লোগানে মুখরিত হয় সিলেট নগরী। নেতৃবৃন্দ পিযুষ কান্তি দে-কে পেয়ে আনন্দে উল্লাসিত হন। পিযুষ কান্তি দে-কে নিয়ে মোটর সাইকেল শোভাযাত্রাটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ভাঙ্গাটিকরস্থ বাসায় গিয়ে পৌছালে নেতাকর্মীদেরকে নিয়ে তিনি মিষ্টি মুখ করেন।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও ২ নং ওয়ার্ড কাউন্সিলর বিক্রম কর সম্রাট, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সুপ্রিয় চৌধুরী রাজ, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক আরজু বাঙালী, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহ নেওয়াজ আলম পলাশ, নির্মল সিংহ, রুমেল আহমদ,ফখরুল ইসলাম, মিলাদ আহমদ, ফারুক আহমেদ, সুমন সিংহ, যুবলীগ নেতা উত্তম দেব, স্বেচ্ছাসেবক লীগ নেতা গোলাম মোস্তফা পান্না, সাবেক ছাত্রলীগ নেতা ইমরান আহমেদ, সাবেক ছাত্রনেতা হিমেল দাস রিকি।

সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সজল দাস অনিক। ছাত্রলীগ নেতা শেখ লিপন, সাংবাদিক ও ছাত্রলীগ নেতা সাজু আহমেদ, বাপ্পা পাল, সাইফুল আলম, শাহরিয়ার হাসান, জোনাক চৌধুরী, নুর আলম, বিপ্লব এষ, এম.এইচ মান্না, ময়নুল ইসলাম, এম. নোমান, টিটু সাহা, ১২ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দীপ্ত দেব, ১২নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম ভূইয়া মামুন, মদন মোহন বিশ্ববিদ্যালয় ও কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি রিজওয়ান আজাদ চৌধুরী ইফাজ, সাংগঠনিক সম্পাদক রাশেদ মিয়া সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet