1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০২:১৩ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ১৮ জুলাই, ২০২১

কান চলচিত্র উৎসবে ‘টপ মডেল’ হিসেবে অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশী প্রিয়তী


নিউজপয়েন্ট সিলেট বিনোদন ডেস্কঃ পরিশ্রম ও মেধার সমন্বয় থাকলে যে সফলতা লাভ করা যায় তার সেরা দৃষ্টান্ত মাকসুদা আক্তার প্রিয়তি। তার জন্ম ও বেড়ে ওঠা বাংলাদেশে হলেও ছোটবেলাতেই স্বপ্ন দেখেছিলেন নতুন ও বিশেষ কিছু করার। সেই স্বপ্ন পূরণেই আয়ারল্যান্ডে পাড়ি জমান।

মাকসুদা আক্তার প্রিয়তি। ছবি: ফেসবুক
সেখানে লেখাপড়ার পাশাপাশি মডেলিংয়ে যুক্ত হন। এরপরেই ২০১৪ সালে মিস আয়ারল্যান্ড খেতাব অর্জনের পাশাপাশি সাম্প্রতিক বছরগুলোতে তার ক্যারিয়ারে যুক্ত হয়েছে আরও অনেক আন্তর্জাতিক খেতাবও।
সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে টপ মডেল নির্বাচিত হয়েছেন এই তারকা। বর্তমানে আয়ারল্যান্ডের প্রবাসী নাগরিক হলেও সবখানে বাংলাদেশকেই রিপ্রেজেন্ট করে আসছেন তিনি। টপ মডেল অ্যাওয়ার্ড পেয়ে উচ্ছ্বসিত। এবারে কান উৎসবের আয়োজক দেশ ফ্রান্সসহ বিশ্বের নানা দেশের মডেলরা এখানে অংশ নিয়েছেন। এটি ছিল এ উৎসবে ইন্টেগ্রিটি ম্যাগাজিন আয়োজিত একটি প্রতিযোগিতা। তাদের মধ্যে থেকে টপ মডেলের অ্যাওয়ার্ড পেয়েছেন প্রিয়তি।
খুব ছোটবেলাতেই মাকসুদা আক্তার প্রিয়তি বাবাকে হারিয়েছেন। তখন তার বয়স ছিল মাত্র ৮ বছর। ১২ বছর বয়সেই তিনি আয়ারল্যান্ডে পাড়ি জমান। এরপর ১৯ বছর বয়সে মাকে হারালেও ধমে যাননি প্রিয়তি। বরং নিজের স্বপ্ন বাস্তবায়নে ছুটে চলেছেন দুর্বার গতিতে।
মডেলিংয়ের মাধ্যমে তিনি যেমন আকাশ ছুঁয়েছেন, তেমনি বিমান নিয়ে আকাশে চষে বেড়ানোর বাস্তব কাজটাও নিয়মিত করছেন। কারণ মডেলিংয়ে নিয়মিত অংশ নিলেও তিনি একজন পেশাদার পাইলট। বেসরকারি পাইলট হিসেবে নিয়মিত বিমান চালান প্রিয়তি।
বর্তমানে আয়ারল্যান্ডের শীর্ষ মডেলদের মধ্যে অন্যতম প্রিয়তি’র ঝুলিতে যুক্ত হয়েছে অনেক আন্তর্জাতিক সম্মাননা। মডেলিং ও অভিনয় জীবনে প্রিয়তি অর্জন করেছেন অনেক স্বীকৃতি ও পুরস্কার। লেখিকা হিসেবেও আত্মপ্রকাশ করেছেন প্রিয়তি। বর্তমানে দুই সন্তানকে নিয়ে আয়ারল্যান্ডেই বাস করছেন এই প্রবাসী তারকা।
আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet