1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বুধবার, ১৬ জুন ২০২১, ১০:১৬ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

করোনা ঝুঁকিতে সিলেট, শনাক্ত রোগী বাড়ছেই


  • 47
    Shares

নিউজ পয়েন্ট ডেস্কঃ সিলেট অঞ্চলে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া রোগীর সংখ্যা প্রতিদিনই বাড়ছে। গত ২৪ ঘণ্টায় করোনায় সিলেটে কোন প্রাণহানী না হলেও আক্রান্ত শনাক্ত হয়েছেন ৭৯ জন। যার মধ্যে ৬৭ জনই সিলেট জেলার বাসিন্দা। আর একই সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ১০৭ জন। আর গত এক বছরে সিলেট অঞ্চলে করোনায় মৃত্যু হয়েছে ৩০৮ জনের।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, গেল ২৪ ঘন্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় ৭৯ জন করোনা আক্রান্ত সনাক্ত হন। এর মধ্যে সিলেট জেলার ৬৭ জন, হবিগঞ্জের ৪ জন, সুনামগঞ্জে ৮ জনের করোনা সনাক্ত হয়।

নতুন এই ৭৯ জনসহ সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৯ হাজার ১৯০ জন। এর মধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১২ হাজার ১৪৪ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৬৫৬ জন, হবিগঞ্জে ২ হাজার ২০৫ জন ও মৌলভীবাজারে ২ হাজার ১৮৫ জনের করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে।

এছাড়া সিলেট অঞ্চলে করোনায় মৃত্যু হয়েছে ৩০৮ জনের। এর মধ্যে সিলেট জেলার ২৩৮ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৬ জন রয়েছেন।

এদিকে, গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১০৭ জন। এরমধ্যে সিলেট জেলার ১০৬ ও মৌলভীবাজারে আরও ১ জন সুস্থ হয়েছেন। আর এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ১৪৪ জন। এর মধ্যে সিলেট জেলার ১০ হাজার ৮৬৬ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৫৫৪ জন, হবিগঞ্জে ১ হাজার ৭৫৩ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৬৯ জন সুস্থ হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেট জেলায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৫ জন করোনা আক্রান্ত রোগী। সবিমিলিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২১১ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৯৪ জন, হবিগঞ্জে ১১ জন, মৌলভীবাজারে ৪ জন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet