1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:২১ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

করোনায় মৃত্যুবরণকারী কাতার ফেরত ব্যক্তির দাফন করল শেখ বোরহান উদ্দিন সোসাইটি কোভিড-১৯ টিম


স্টাফ রিপোর্টার:: মৌলভীবাজার সদর উপজেলার জগৎ পুর গ্রামের এর বাসিন্দা কাতার প্রবাসী মোঃ আজির মিয়া(৩৮) গত ১০ এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে কাতারের একটি হাসপাতালে ভর্তি হলে সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় ১৭ এপ্রিল মৃত্যুবরণ করেন। তার লাশ আজ ২২এপ্রিল দেশে আসলে দাপন কাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করলে সকাল ১০ টায় শুরু করে ১২ টা পর্যন্ত এই দাপনে অংশগ্রহন করেন সংগঠনের প্রতিষ্টাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব,মহা সচিব মিজানুর রহমান রাসেল, সাংগঠনিক সচিব সোহান হোসাইন হেলাল,কোভিড-১৯এর টিম লিডার মুহাম্মদ আশরাফুল খাঁন রুহেল,দপ্তর সচিব সিরাজুল হাসান, টিম মেম্বার সোহান রহমান,ইয়াসিন তালুকদার,মারুফ আহমদ খান পাভেল, নাঈম আহমেদ সানি, নাঈম আহমেদ।

মৌলভীবাজার জেলার সামাজিক ও সেচ্ছাসেবী এ সংগটন ২০০১সাল থেকে অার্থ মানবতার কল্যানে নিবেদিত একঝাঁক তরুন মেধাবীদের নেতৃত্বে কাজ করছে জেলার শিক্ষা ও সমাজ উন্নয়নে। এই করোনা ভাইরাসে মৃত্যুবরনকারীদের সে যে কোন ধর্মের হোকনা কেন কোন বিনিময় ছাড়াই ছুটে যায় দাফন-কাফন এ সৎকারে শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামি সোসাইটির দাফন-কাফন ও সৎকার টিম।

জীবনের এই শেষ যাত্রায় আত্বীয় স্বজন কিংবা প্রতিবেশীরা নিরাপদ দুরত্ব থেকে দেখছেন কেউ কাছে আসছেন না করোনা উপসর্গ এর ভয়ে। ভাইরাস শুরু হওয়ার পর থেকে জেলার ৭ টি উপজেলায় দাপন কাপন ও সৎকার কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet