1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:০৮ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

কমলগঞ্জ পৌরনির্বাচনে ৪ জন মেয়র পদপ্রার্থীসহ ৪৪ প্রার্থীর মনোয়ন বৈধ, ২ জনের বাতিল


 

রিপন আহমদ, মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ প্রার্থীসহ ৪৪ জন প্রার্থীর মনোয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। এছারাও ঋণ খেলাপীর কারণে ২ কাউন্সিল প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে।

আজ মঙ্গলবার (২২শে ডিসেম্বর) দুপুরে যাচাই-বাছাই শেষে মৌলভীবাজার জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. আলমগীর হোসেন মনোনয়নপত্র বৈধ ও বাতিলের ঘোষণা করেন।

মনোনয়ন বৈধ হওয়া মেয়র প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো.জুয়েল আহমেদ, বিএনপি মনোনীত প্রার্থী মো.আবুল হোসেন,স্বতন্ত্র প্রার্থী মো. আনোয়ার হোসেন ও মো. হেলাল মিয়া।

মৌলভীবাজার জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. আলমগীর হোসেন জানান, মনোনয়নপত্র যাচাই-বাসাইকালে কোনো ত্রুটি না থাকায় চার মেয়র প্রার্থীসহ ৪৪জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। এছাড়া ঋণ খেলাপীর দায়ে ১নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর প্রার্থী দেওয়ান আব্দুর রহীম মোহীন ও ২নং ওয়ার্ডে সৈয়দ কামরুল ইসলামের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।

উল্লেখ্য,দ্বিতীয় ধাপে আগামী ১৬ জানুয়ারি কমলগঞ্জ পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন আগামী ২৯শে ডিসেম্বর এবং প্রতীক বরাদ্দ দেওয়া হবে ৩০শে ডিসেম্বর।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet