1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ১৪ জুন ২০২১, ০৯:০৯ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১

কমছে সাকিবের দলে ফেরার সম্ভাবনা


চলতি আইপিএল আসরে সাকিব আল হাসানের সময়টা খারাপই যাচ্ছে। কলকাতা নাইট রাইডার্সের হয়ে প্রথম তিন ম্যাচ খেলার সুযোগ পেলেও নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি সাকিব।

চেন্নাই সুপার কিংসের বিপক্ষে কলকাতার চতুর্থ ম্যাচে একাদশ থেকে বাদ পড়েন সাকিব। তার জায়গায় ডাক পান ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার সুনীল নারাইন। এরপর পঞ্চম ম্যাচেও পাঞ্জাব কিংসের বিপক্ষে জায়গা করে নেয় সুনীল নারাইন।

এবারের আইপিএলে সাকিব তিন ম্যাচ খেলে রান করেছেন ৩৮। কলকাতার প্রথম ম্যাচে ব্যাট হাতে অবদান রাখার তেমন সুযোগ পাননি সাকিব। শেষের দিকে ৫ বলে করেন ৩ রান, বল হাতে ৩৪ রানে নেন একটি উইকেট। পরের দুই ম্যাচে ব্যাট-বল; দুই বিভাগেই সুযোগ পান বাংলাদেশ অলরাউন্ডার। কিন্তু কোনো ম্যাচেই টি-টোয়েন্টির মতো করে পারফরম্যান্স করতে পারেননি তিনি।

দ্বিতীয় ম্যাচে অবশ্য বল হাতে ৪ ওভারে ২৩ রান দিয়ে একটি উইকেট নেন। কিন্তু ব্যাট হাতে হতাশ করেন সাকিব। তিনি যখন উইকেটে যান, কলকাতার তখন ৪৩ বলে ৪৯ রান দরকার। চাপ না থাকলেও ছক্কা মারতে গিয়ে আউট হয়ে যান সাকিব। ৯ বলে ৯ রান করেই ফিরতে তাকে।

তৃতীয় ম্যাচেও দলকে টানতে পারেননি সাকিব। এদিন বল হাতে বাজে অভিজ্ঞতাই হয় তার। ২ ওভারে ২৪ রান খরচার পর তাকে আর বোলিংয়ে ডাকেননি কলকাতার অধিনায়ক ইয়ন মরগান। ২৫ বলে ২৬ রান করে আউট হন বাঁহাতি এই অলরাউন্ডার।

এদিকে সোমবার (২৬ এপ্রিল) পাঞ্জাব কিংসের বিপক্ষে কলকাতার পঞ্চম ম্যাচে নারাইনের কিপটে বোলিং ম্যাচের নাগাল কলকাতার হাতেই রেখেছে। নারাইনদের কিপটেমিতে এদিন পুরো ২০ ওভার খেলেও ৯ উইকেট হারিয়ে মাত্র ১২৩ রান তুলেছে পাঞ্জাব। ২২ রানে ২ উইকেট নিয়ে স্পেল শেষ হয়েছে নারাইনের।

পাঞ্জাব কিংসের বিপক্ষে নারাইন যেমন বোলিং করেছেন তাতে সাকিবের দলে ফেরা একটু কঠিন হয়ে গেল। প্রথম কয়েক ম্যাচে সাকিব আল হাসানকে খেলানো দলটি এখন নারাইনেই আস্থা খুঁজে পেয়েছে।
আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet