1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বুধবার, ১৬ জুন ২০২১, ১১:২০ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

এস পি ফরিদ উদ্দিনের সাথে সিলেট জেলা শেখ রাসেল পরিষদের নেতৃবৃন্দের সাক্ষাৎ


নিজস্ব প্রতিবেদক, জয়ন্ত গোস্বামীঃ সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ সিলেট জেলা শাখার নেতৃবৃন্দরা।

রবিবার (১৫ নভেম্বর) সন্ধ্যা ৭ ঘটিকার সময় পুলিশ সুপারের কার্যালয়ে সৌজন্য সাক্ষাতে মিলিত হোন সংগঠনের নেতৃবৃন্দরা।

এ সময় উপস্থিত ছিলেন, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ সিলেট জেলা শাখার সভাপতি ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ডাঃ রকিবুল হাসান জুয়েল, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ সিলেট জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমরুল হক।

এছাড়াও উপস্থিত ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ দক্ষিণ সুরমা উপজেলার সাধারণ সম্পাদক জয়ন্ত গোস্বামী।

আরোও উপস্থিত ছিলেন, জাকির আহমদ, শামীম আহমদ, সংগঠনের দক্ষিণ সুরমার বরইকান্দি ইউনিয়ন শাখার সভাপতি সোহাগ আহমদ, মোল্লারগাও ইউনিয়ন শাখার সভাপতি জাহিদুল হাসান জাহেদ, কামালবাজার ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মুসা ইব্রাহীম, কামালবাজার ইউনিয়ন শাখার সহ-সভাপতি মিজান আলম প্রমুখ।

সাক্ষাৎ কালে নেতৃবৃন্দরা এমসি কলেজের ধর্ষন মামলার আসামি গ্রেফতার এবং আলোচিত রায়হান হত্যা মামলার প্রধান আসামি পুলিশের বরখাস্থকৃত এস আই আকবর ভুইয়াকে গ্রেফতার করায় এবং সিলেট জেলায় আইনশৃঙ্খলা অত্যন্ত সুন্দর ও সুষ্টভাবে পরিচালনা করায় ও সিলেট জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্বে আসার পর থেকে বিশেষ করে করোনা কালীন সংকট-ময় অবস্থায় জনগণের কল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় সিলেট জেলা শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

পাশাপাশি,এসপি ফরিদ উদ্দিন জাতীয় পর্যায়ে সামাজিক, সাংস্কৃতিক ও ক্রিড়া সংগঠন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কার্যক্রমের প্রশংসা করেন এবং মানবতার কল্যাণে সমাজ ও রাষ্ট্রের স্বার্থে দেশের জন্য কাজ করে যাওয়ার পরামর্শ প্রদান করেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet