1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বুধবার, ১৬ জুন ২০২১, ১০:৫৮ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

এমসি কলেজ ছাত্রাবাসে সংঘবদ্ধ ধর্ষণ মামলার চার্জশিট গ্রহণ


  • 2
    Shares

নিউজ পয়েন্ট প্রতিনিধিঃ সিলেটের আলোচিত মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দায়ের করা দু’টি মামলার অভিযোগপত্র (চার্জশিট) গ্রহণ করেছেন আদালত। সিলেট মহানগর হাকিম দ্বিতীয় আদালতের বিচারক সাইফুর রহমান গত রোববার চার্জশিট দুটি গ্রহণ করেন। মঙ্গলবার চার্জশিট আদালতের জিআরওর কাছে পৌঁছেছে।

এদিকে, চাঁদাবাজি ও মারধরের মামলার চার্জশিট মহানগর দায়রা জজ আদালতে বিচারের জন্য স্থানান্তর করেছেন বিচারক সাইফুর রহমান। এর আগে ৩ ডিসেম্বর ধর্ষণ মামলার চার্জশিটটি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে স্থানান্তর করা হয়। এ ছাড়া অস্ত্র আইনের আরেকটি মামলার চার্জশিট পর্যালোচনার জন্য সিলেট মহানগর হাকিম দ্বিতীয় আদালতে রয়েছে বলে জানা গেছে।

গত ২৫ সেপ্টেম্বর রাতে এমসি কলেজের ছাত্রাবাসের ভেতরে প্রাইভেটকারের মধ্যেই গৃহবধূকে ধর্ষণ করে কয়েক দুর্বৃত্ত। এ ঘটনায় শাহপরাণ (রহ.) থানায় গৃহবধূর স্বামী বাদী হয়ে ধর্ষণ, মারধর ও চাঁদাবাজির অভিযোগে এবং ছাত্রাবাসে অস্ত্র উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে পৃথক মামলা করে। এর মধ্যে ৩ ডিসেম্বর মহানগর মুখ্য হাকিম আদালতের বিচারক আবুল কাশেমের আদালতে ধর্ষণ, চাঁদাবাজি ও মারধরের অভিযোগে দুটি এবং অস্ত্র মামলায় আরেকটি চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা।

পৃথক চার্জশিটে অভিযুক্ত করা হয় ছাত্রলীগ কর্মী সাইফুর রহমান, তারেকুল ইসলাম তারেক, শাহ মো. মাহবুবুর রহমান রনি, অর্জুন লস্কর, রবিউল ইসলাম, মাহফুজুর রহমান মাসুম, মিসবাহ উর রহমান রাজন ও আইনুদ্দিনকে। এর মধ্যে ৬ জন সরাসরি ধর্ষণের সঙ্গে ও দু’জন সহায়তায় জড়িত বলে অভিযুক্ত করা হয়। আসামিরা বর্তমানে কারাগারে রয়েছে। নতুন বছরের শুরুতে তাদের বিচার শুরুর কথা রয়েছে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet