1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট ডেস্কঃ

রবিবার, ৪ অক্টোবর, ২০২০

এবার বরগুনায় শিশু ধর্ষণ মামলা, আসামি পলাতক


নিউজ পয়েন্ট ডেস্কঃ বরগুনার তালতলী উপজেলায় লুকোচুরি খেলার কথা বলে সাত বছরের শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে ধর্ষক সোহেল প্যাদাকে আসামি করে রোববার রাতে তালতলী থানায় মামলা করেন।

জানা গেছে, আমতলী উপজেলার পূর্ব চুনাখালী গ্রামের দিনমজুরের সাত বছরের শিশুকন্যাকে তালতলী উপজেলার শারিকখালী গ্রামের ফারুক প্যাদার ছেলে সোহেল প্যাদা লুকোচুরি খেলার কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ করে। বখাটের ধর্ষণে শিশুকন্যার রক্তক্ষরণ হয়। এ ঘটনা কাউকে বললে বখাটে শিশুটিকে মেরে ফেলার হুমকি দেয়। বখাটের ভয়ে ওই শিশুটি এ ঘটনা কাউকে জানায়নি।

পরে যন্ত্রণা সইতে না পেরে শনিবার বিকালে শিশুটি নানির কাছে তলপেটে ব্যথার কথা জানায়। ওই দিন রাত সাড়ে ৭টার দিকে শিশুটিকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় রোববার রাতে শিশুকন্যার বাবা বাদী হয়ে বখাটে সোহেল প্যাদাকে একমাত্র আসামি করে তালতলী থানায় মামলা দায়ের করেন। ঘটনার পরপরই আসামি এলাকা ছেড়ে পালিয়ে গেছে।বিগত কয়েক দিনে সিলেটে দুইটা ধর্ষণের ঘটে।

তালতলী থানার ওসি মো. কামরুজ্জামানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, শিশু ধর্ষণের ঘটনায় একজনকে আসামি করে মামলা করা হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

 

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet