1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৩:৫৯ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ৬ অক্টোবর, ২০২১

এবারের পূজোয় এলো আলো দেবীর “বছর ঘুরে পূজা এসেছে”


নিউজ পয়েন্ট সিলেট ডেস্কঃ মৌলভীবাজারের উদীয়মান জনপ্রিয় কন্ঠশিল্পী ও মডেল আলো দেবী’র কন্ঠে সম্প্রতি ALO DEBI OFFICIAL ইউটিউব চ্যানেল থেকে দূর্গা পূজা উপলক্ষে “বছর ঘুরে পূজা এসেছে” গানটি রিলিজ হয়েছে।

কৃষ্ণেন্ধু ভূঁইয়া’র কথা ও সুরে আলো দেবী’র গাওয়া গানটির সংগীত পরিচালনা করেছেন সুদীপ চক্রবর্তী

৫ অক্টোবর ALO DEBI OFFICIAL ইউটিউব চ্যানেলে রিলিজ হওয়া গানটি ইতিমধ্যে বেশ দর্শক জনপ্রিয়তা পাচ্ছে।

এছাড়াও ইতিপূর্বে আলো দেবীর গাওয়া একখান পান চাইলাম গানটি ফেইসবুকে কয়েক মিলিয়ন ভিউ অতিক্রম করে এবং গানটি ইউটিউবেও বেশ ভিউ অতিক্রম করে।
এর আগে আলো দেবী’র ‘মরার কোকিলে’, ‘কলি যুগের রাধা’ শ্যামের বাঁশী এবং ‘কি মায়া লাগাইছে’ মিউজিক ভিডিওগুলো ব্যাপক দর্শক জনপ্রিয়তা পেয়েছিল।

গানটি সম্পর্কে জানতে চাইলে আলো দেবী বলেন, আমাদের দেশে পূজা নিয়ে গান খুবই কম হয়। আগে একটা সময় হলেও এখন দুর্গাপূজা নিয়ে গান খুব কমই বের হয় বলে মনে করি। তাই মায়ের প্রতি ভক্তি থেকে আমার ইচ্ছা ছিল দুর্গোৎসব নিয়ে একটি গান করব। অবশেষে একটা গান করেই ফেললাম। নিজের সম্পর্কে আলো দেবী বলেন, গানের সঙ্গে আমার সম্পর্কটা ছোটবেলা থেকেই। গানকে অনেক ভালবাসি। তাই আজ অবধি চর্চা করে আসছি। বেশিরভাগ সময় স্টেজ প্রোগ্রাম নিয়েই ব্যস্ত থাকা হয়।

গানের পাশাপাশি মডেলিংয়েও ব্যস্ত সময় পার করছেন তিনি ।

আলো দেবী বলেন,পূজার পরে
আরোও দুইটি গান রিলিজ হবে। “কৃষ্ণ কোথায় পাই গো” এবং মৌলিক গান হিসেব নতুন একটি গান “কন্যার গায়ে হলুদ” এ গান দুটি ALO DEBI OFFICIAL ইউটিউব চ্যানেলেই রিলিজ হবে।
আশা করছি গানগুলো সবার ভালো লাগবে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet