1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:০২ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

এখনও কিছু মানুষ আমার পরিবার নিয়ে মজা করছে: টম ইমাম


নিউজ পয়েন্ট ডেস্কঃ সম্প্রতি ফেসবুকে ভাইরাল হয় এক দম্পতির কিছু ছবি। তারা হলেন, বাংলাদেশী বংশোদ্ভূত আমেরিকান নাগরিক টম ইমাম ও তার স্ত্রী মিষ্টি ইমাম। তাদের ভাইরাল হওয়া ছবিগুলোতে দেখা যায়, এই দম্পতি বিবাহবার্ষিকীতে কেক কেটেছেন। আবার কোথাও ঘুরতে বেরিয়ে ফটোসেশন করছেন। যা নিয়ে নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। কেউ কেউ আলোচনা করলেও, অনেকেই সমালোচনা করছেন। বিষয়টি নিয়ে বিরক্ত প্রকাশ করেছেন টম ইমাম।

শুক্রবার (২৫ ডিসেম্বর) রাতে নিজের ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে বিষয়টি নিয়ে বড়াবাড়ি না করতে নিষেধ করেছেনটম ইমাম। তিনি লিখেছেন, কয়েকদিন যাবৎ আমি লক্ষ্য করছি, অনেক লোকজন আমাকে এবং আমার স্ত্রীর ফেসবুক আইডি থেকে স্ক্রিনশট দিয়ে অনেক ছবি ভাইরাল করছেন। সাথে অনেক খারাপ মন্তব্যও করেছেন। এগুলো কি আপনাদের ঠিক হলো?

এদিকে, আজ সোমবার (২৮ ডিসেম্বর) রাতে আরেকটি স্ট্যাটাস দিয়ে এ ঘটনায় এখনও কিছু মানুষ তার পরিবারে সদস্যদের নিয়ে মজা করছেন বলে অভিযোগ করেছেন টম ইমাম। নিচে তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল-

“প্রথম আমি বলতে চাই, আমার শেষ স্ট্যাটাসের জন্য সকল সুন্দর ও সদয় কথার জন্য সবাইকে ধন্যবাদ। যারা আমাকে সব সাপোর্ট দিয়েছো তাদের কাছে আমি অনেক ভালো ছিলাম। আমার শেষ স্ট্যাটাসের পর থেকে এখনো কিছু মানুষ আমার পরিবারকে নিয়ে মজা করছে। জমির আইন ও আল্লাহর নাম অনুযায়ী আমার স্ত্রীকে বিয়ে করলাম। আল্লাহ সবাইকে ভালোবাসেন ঘৃণা বলে কিছু নেই। ঘৃণা আর ভুল প্রতিনিধিত্বের কোন স্থান নেই। আমার নামে ফেইক আইডি বানানোর জন্য আপনারা অনেক আমাদের ছবি ব্যবহার করেন। আমার শেষ স্ট্যাটাসে আমি উল্লেখ করেছি যে, আমার আগের স্ত্রী ১০ বছর ধরে অসুস্থ ছিলেন তারপর ২০১১ সালে দুনিয়া ত্যাগ করেছেন। আমার দুটি বাচ্চা আছে এবং আমার জয় দ্বারা তাদের বড় করেছেন। এখন বিয়ে করে জীবন নিয়ে চলার চেষ্টা করছি। কিছু মানুষের এখনো আমার ব্যক্তিগত জীবন নিয়ে সমস্যা কেন বুঝি না। আল্লাহর নামে সবাইকে বললাম, আমাদের পরিবারকে সম্মান করুন, আমি আপনার পরিবারকে সম্মান করি। আমাদের সবাইকে একদিন সব পরাক্রমশালী ঈশ্বরের কাছে জবাব দিতে হবে। তোমাদের কেউ কেউ এখনো আমাদের বিয়ে নিয়ে প্রশ্ন করে তাই দয়া করে আমাদের একা ছেড়ে দাও। আমাদের বিয়ে করার সময়কার কিছু ছবি আছে। দয়া করে আমার ছবি স্ক্রিন শট করার আগে চিন্তা করবেন। এটা করার অনুমতি তোমার নেই। আল্লাহ আমাদের সবাইকে দেখেন। আল্লাহ আমাদের সবাইকে রহমত দান করুন আমিন।”

জানা গেছে, টম বাংলাদেশেই শিক্ষা জীবন শেষ করে আমেরিকা পাড়ি জমান। বর্তমানে তিনি সেখানকার নাগরিক এবং সেখানে স্থায়ীভাবে বসবাস করছেন। তিনি এইচএসসি পটুয়াখালী জুবলীে হাইস্কুল থেকে শেষ করে ১৯৭৮-১৯৮২ শিক্ষাবর্ষে রাজধানীর শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় হতে গ্র্যাজুয়েশন শেষ করেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet