1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ৪ এপ্রিল, ২০২১

একই বাড়িতেই থাকছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী ও তার প্রেমিক


নিউজপয়েন্ট সিলেট ডেস্কঃ স্বামী রোশান সিংয়ের সঙ্গে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ‌্যাটার্জির বিবাহবিচ্ছেদের খবর এখনো জানা যায়নি। কিন্তু এরই মধ‌্যে নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ‌্যম এ খবর প্রকাশ করেছে।

শ্রাবন্তী যে বাড়িতে থাকেন একই বাড়িতে বসবাস করেন তার প্রেমিকও। তার নাম অভিরূপ নাগ চৌধুরী। পেশায় ব্যবসায়ী। তবে এই সম্পর্কের বয়স মাত্র এক মাস। বিষয়টি উল্লেখ করে একটি সূত্র সাংবাদমাধ‌্যমটিকে বলেন—‘মন দেওয়া-নেওয়ার জন্য এক মাস কম সময় নয়। বেকারি প্রতিষ্ঠানের মালিক অভিরূপ পার্টি করতে ভালোবাসেন। তার সোশ্যাল মিডিয়া পেজ দেখলেও তা বোঝা যায়। গত ৩১ মার্চ তাদের সম্পর্কের এক মাস পূর্ণ হয়েছে। এজন‌্য তারা সম্পর্কের এক মাস উদ্যাপন করতে পার্টিও করেছেন।’

অভিরূপের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক রয়েছে। তবে সেটাকে এখনি প্রেমের সম্পর্ক বলা ঠিক হবে না বলে মনে করছেন শ্রাবন্তীর ঘনিষ্ঠ একজন। তিনি বলেন—‘শ্রাবন্তী-অভিরূপের সম্পর্ক নেহাতই বন্ধুত্বের। এতে প্রেমের সিলমোহর দেওয়ার সময় এখনো আসেনি। কিন্তু ইদানীং কিছু ঘটনা অন্য ইঙ্গিত দিচ্ছে। পাশাপাশি রোশান-শ্রাবন্তী এখনো আইনত স্বামী-স্ত্রী।’

এ বিষয়ে কথা বলার জন‌্য সংবাদমাধ‌্যমটির পক্ষ থেকে শ্রাবন্তীর মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।

একই আবাসনে থাকলেও টাওয়ার সিক্সের বাসিন্দা শ্রাবন্তীর সঙ্গে অন্য টাওয়ারের অভিরূপের ‘হাই-হ্যালো’র বাইরে আর কোনও সম্পর্ক ছিল না।  শ্রাবন্তীর ফ্ল্যাট ছেড়ে রোশন নিজের বাড়িতে ফিরে যান। তার পর তাঁদের দেখাসাক্ষাৎ হয়নি। নায়িকা একাই থাকছিলেন। সিনেমা এবং জিম নিয়েই ওই সময়ে ব্যস্ত ছিলেন শ্রাবন্তী। রোশনের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যাওয়ার পিছনে অর্থনৈতিক কারণ আছে বলে শোনা যায়। ইন্ডাস্ট্রিতে এমন কথাও শোনা যায় যে, তিন প্রাক্তনের যাবতীয় দায়ভার শ্রাবন্তীকেই নিতে হত। তবে অভিরূপের ক্ষেত্রে বিষয়টি আলাদা। যদিও নায়িকার ঘনিষ্ঠমহলের মতে, শ্রাবন্তী-অভিরূপের সম্পর্ক নেহাতই বন্ধুত্বের। এতে প্রেমের সিলমোহর দেওয়ার সময় এখনও আসেনি। কিন্তু সাম্প্রতিক কিছু ঘটনা অন্য ইঙ্গিতই দিচ্ছে। পাশাপাশি রোশন-শ্রাবন্তী এখনও আইনত স্বামী-স্ত্রী। এ প্রসঙ্গে শ্রাবন্তীর সঙ্গে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করা হলে প্রথমে তাঁকে ফোনে পাওয়া যায়নি।

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। ২০১৯ সালের ১৯ এপ্রিল অনেকটা গোপনেই রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।  বিয়ের পর ভালোই কাটছিল এই দম্পতির জীবন। কিন্তু গত দুর্গাপূজার আগে থেকে স্বামী রোশানের সঙ্গে থাকছেন না শ্রাবন্তী।

কিছুদিন আগে ভারতের বর্তমান ক্ষমতাসীন দল বিজেপিতে যোগ দিয়েছেন শ্রাবন্তী। বিধানসভা নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্রে প্রার্থী হয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে নির্বাচনি প্রচার নিয়ে দারুণ ব‌্যস্ত সময় পার করছেন তিনি।

নিউজপয়েন্ট সিলেট/সৌরভ/৬৭

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet