1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৪:৪৬ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ২ মে, ২০২১

উপাচার্যের ‘দুর্নীতি ঠেকাতে’ বাসভবনে ছাত্রলীগের তালা


রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহানের ‘দুর্নীতি ঠেকাতে’ বাসভবনে তালা দিয়েছেন শাখা ছাত্রলীগের সাবেক ও বর্তমান কমিটির নেতা-কর্মীরা। এতে পুরো উপাচার্য ভবন অবরুদ্ধ অবস্থায় রয়েছে।

জানা গেছে, আজ রবিবার উপাচার্য ভবনে ফাইনান্স কমিটির সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সভা শুরুর আগেই সকাল সাড়ে ৮টার দিকে ভবনের মূল ফটকে তালা লাগিয়ে দেন আন্দোলনকারীরা। এতে উপাচার্য অবরুদ্ধ হয়ে পড়েন। ছাত্রলীগের ২০-২৫ জন নেতাকর্মী এতে অংশ নিয়েছেন। ফলে বন্ধ রয়েছে ফাইনান্স কমিটির সভাও।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ফারুক হাসান গণমাধ্যমকে বলেন, উপাচার্যের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে শিক্ষা মন্ত্রণালয় চিঠি দিয়েছিল। এতে তার দুর্নীতির সাথে সংশ্লিষ্টতার বিষয়টি স্পষ্ট।

তিনি বলেন, ‘উপাচার্য মেয়াদের শেষ সময়ে এসে সভা করে বড় ধরনের অনিয়ম করবে বলে আশঙ্কা করছি।’ এজন্য মিটিং স্থগিতের দাবিতে অবস্থান নিয়েছেন বলে জানান তিনি।

এ প্রসঙ্গে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ফাইনান্স কমিটির মিটিং ছিল আজ। কিন্তু আন্দোলনকারীদের অবস্থানের কারণে মিটিংয়ে অংশ নিতে কমিটির কেউ প্রবেশ করতে পারেনি।।

প্রসঙ্গত গত ১১ জানুয়ারি চাকরি দেওয়ার দাবিতে উপাচার্য ভবনে তালা লাগিয়ে দিয়েছিলেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet