1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ১৪ মে, ২০২১

ঈদ-উল-ফিতর উপলক্ষে দলীয় নেতাকর্মী সহ সবাইকে দঃ সুঃ উপজেলা আওয়ামী লীগের শুভেচ্ছা বার্তা


নিউজ পয়েন্ট সিলেট ডেস্কঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দলীয় নেতাকর্মী তথা সর্বস্তরের জনসাধারণ সহ দেশে এবং বিদেশে অবস্থানরত সবাইকে ঈদের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম এবং সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ।

গণমাধ্যমে প্রেরিত এক যৌথ শুভেচ্ছা বার্তায় নেতৃদ্বয় ,সকলের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

নেতৃদ্বয় বলেন, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদুল ফিতর । তবে এবারের ঈদও পালন করতে হবে সম্পূর্ণ ভিন্ন পরিস্থিতিতে, অচেনা আমেজে।

মহামারি করোনা সংক্রমণরোধে আমরা সামাজিক দূরত্ব বজায় রেখেই এবার ঈদের আনন্দ উপভোগ করবো। ঈদের আনন্দ ভাগাভাগি করতে গিয়ে যেন সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি ভুলে না যাই, সেদিকেও সকলকে খেয়াল রাখার আহবান জানাই।

ইনশাল্লাহ আমরা খুব শীঘ্রই বিশ্ববাসী এ মহামারী থেকে মুক্তি পাবো। মহান আল্লাহ তায়ালা আমাদের সবার জীবনে ঈদের খুশি পূণর্তা দান করুন এই দোয়া করি। সীমিত পরিসরে হলেও একটি মানুষও যেন বঞ্চিত না হয় আনন্দ থেকে। পবিত্র ঈদ-উল-ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। বছরের প্রতিটি দিন যেন হয় ঈদের দিনের ন্যায় আনন্দময় এই শুভ প্রত্যয়ে আবারও সবাইকে “ঈদ মোবারক ।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet