1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বুধবার, ১৬ জুন ২০২১, ১০:১২ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ১৪ মে, ২০২১

ঈদের দিনে বিষপানে গৃহবধূর “আত্মহত্যা”


  • 1
    Share

 নিউজপয়েন্ট সিলেট ডেস্কঃ ঝালকাঠির রাজাপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাওয়া বেগম (৪৫) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।

শুক্রবার সকাল পৌনে ১১টার দিকে চিকিৎসা অবস্থায় হাওয়া বেগমকে বরিশাল নেয়ার পথে তার মৃত্যু হয়। হাওয়া বেগম উপজেলা মনোহরপুর গ্রামের মো. আবুল হোসেন হাওলাদারের স্ত্রী।

নিহতের পরিবার জানায়, ঘটনার দিন সকালে স্বামীর সঙ্গে ঝগড়া হলে হাওয়া বেগম পাশের গ্রাম বারবাকপুর এলাকায় তার বাবার বাড়িতে যান। বাবার বাড়ি থেকে সকালেই স্বামীর বাড়ি ফিরে এসে হাওয়া বেগম অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কর্তব্যরত চিকিৎসক হাওয়া বেগমকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়। পরিবারের লোকজন হাওয়া বেগমকে নিয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রওনা হলে পথিমধ্যে তার মৃত্যু হয়।

হাওয়া বেগমের মেয়ে জামাতা হাফেজ মো. রহমতুল্লাহ জানান, ঘটনার দিন সকালে তার ছোট শ্যালক না বলে শ্বশুরের পকেট থেকে টাকা নেয়। এ কারণে শ্বশুর আবুল হোসেন শাশুড়িকে ধমকান। এতে শাশুড়ি রাগ করে তার বাপের বাড়ি গিয়ে বিষপান করেন।

রাজাপুর থানা ওসি মো. শহিদুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet