1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৮:৫৬ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

ইতালি শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ কর্তৃক শেখ রাসেলের জন্মদিন পালন


নিউজ পয়েন্ট প্রতিবেদক:: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালন করেছেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ ইতালি শাখা।

সোমবার (১৯ অক্টোবর) ইতালির রাজধানী রোমে অনেক প্রতিকূলতার মাঝেও শুধু সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে স্বল্প পরিসরে শহীদ শেখ রাসেলের ৫৭তম জন্মবার্ষিকী পালিত হয়।

রোমের ইউরো বাংলা রেষ্টুরেন্টে রাত ৮ ঘটিকার সময় আয়োজিত কেককাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টানে সভাপতিত্ব করেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ ইতালি শাখার সভাপতি হাবিবুর রহমান নাজমুল এবং অনুষ্টান সঞ্চালনা করেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ ইতালি শাখার সাধারণ সম্পাদক জামিলুল আরিফ জামিল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ-সভাপতি আলম মাহমুদ, জয়েন সেক্রেটারী মহসিন শাহ,মহিলা সম্পাদিকা অতসী শাহ,প্রচার সম্পাদক বাবলু মুহাম্মদ,সমাজকল্যান সম্পাদক বাদল হোসেন, অর্থ সম্পাদক মুরাদুল ইসলাম ছোটন,ধর্ম সম্পাদক মামুনুর রশীদ,আইন সম্পাদক মোহাম্মদ রানা।

এছাড়াও আরোও উপস্থিত ছিলেন সংগঠনের রোম মহানগর শাখার সভাপতি মোঃ উজ্জ্বল এবং সাধারন সম্পাদক বেলাল আহমেদ।

অনুষ্টান শেষে কার্যকরী কমিটির সকল নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে মোঃ রুবেল কে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সহ-সভাপতি পদে পদায়ন করা হয়। সভাশেষে শেখ রাসেল এবং বঙ্গবন্ধুর পরিবারের যারা শহীদ হয়েছেন, তাদের আত্মার মাগফেরাত কামনা করে ও মাননীয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার সূস্বাহ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল এবং মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মসজিদ কুবার ঈমাম মাওলানা মিকাঈল।

উল্লেখ্য, অনুষ্টানটি শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ ইতালি শাখার সাংগঠনিক সচিব শরীফুল ইসলাম শরীফ এর সৌজন্যে আয়োজিত হয়।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet