1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বুধবার, ১৮ মে ২০২২, ০৩:১৫ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ২৭ এপ্রিল, ২০২২

আ.স.ম মিসবাহ’র আয়োজনে প্রয়াত মাহমুদ উস সামাদ চৌধুরী’র রুহের মাগফিরাত কামনা করে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত


নিউজ পয়েন্ট ডেস্ক:: সিলেট–৩ আসনের প্রয়াত সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জ তথা সিলেট–৩ আসনে অনেক উন্নয়ন করে গেছেন। উনার নাম সিলেটবাসী অক্ষরে অক্ষরে মনে রাখবে। মাহমুদ উস সামাদ চৌধুরী যে সকল প্রকল্প নিয়ে কাজ করেছেন সেই কাজের জন্য তিনি বার বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ।
এই সিলেট–৩ আসনকে আওয়ামী লীগের ঘাটি হিসেবে গড়ে তোলেছেন। আমি প্রয়াত মাহমুদ উস সামাদ চৌধুরীর কর্মী হিসেবে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে এসেছি।

২৭ এপ্রিল বুধবার সন্ধ্যায় ফেঞ্চুগঞ্জ বাজারস্থ এম.এস.সি কমিউনিটি সেন্টারে যুক্তরাজ্য আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আ.স.ম. মিসবাহ’এর পক্ষ থেকে সাবেক সংসদ সদস্য প্রয়াত মাহমুদ উস সামাদ চৌধুরীর রুহের মাগফেরাত কামনায় ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

দোয়া মাহফিলের পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আখলাকুর রহমান চৌধুরী সেলিমের সভাপতিত্বে ও ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুনেদ আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আ.স.ম. মিসবাহ, ফেঞ্চুগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি নুরুল ইসলাম বাছিত, বীর মুক্তিযোদ্ধা আজমল আলী, উপজেলা আওয়ামী লীগের সদস্য রফিকুজ্জামান খান, জুলহাস আহমদ, মাইজগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক শাইস্তা, দক্ষিণ সুরমা আওয়ামী লীগের সহ সভাপতি খিজির খান, সিলাম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সাধারণ সম্পাদক আবু ছাইদ জুবেরী ছাদ, সিলেট জেলা মৎস্যজীবী লীগের সহ সভাপতি জমিরুল ইসলাম বাবলু, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন কৃষকলীগের সভাপতি কাজী নুর উদ্দিন, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জয়ন্ত গোস্বামী, ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল হাসান দানিয়ল, ঘিলাছড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিনহাজ উদ্দিন, উপজেলা যুবলীগের সদস্য রনি আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক প্রচার সম্পাদক আক্তার হোসেন, ঘিলাছড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিনহাজ আহমদ, রিপন আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মেহরাব হোসেন জুনেল, উত্তর কুশিয়ারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সেকুল ইসলাম, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমন আহমদ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

ওইদিন বাদ আসর ফেঞ্চুগঞ্জ উপজেলার নুরপুরে মরহুম মাহমুদ উস সামাদ চৌধুরীর কবর ও রাজনপুর গ্রামে ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আব্দুল লতিফের মৃত্যুবার্ষিকী উপলক্ষে কবর জিয়ারত করেন আ.স.ম. মিসবাহ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet