1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫২ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ১৪ মার্চ, ২০২১

আবারো সমালোচনার মুখে জগন্নাথপুরের পাইল গাঁও ইউনিয়নের সমালোচিত সেই আব্দুল তাহিদ


নিউজ পয়েন্ট ডেস্কঃ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ৯নং পাইল গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনের প্রায় এক বছর হয়ে গেলেও এখনো কমিটি হয়নি।জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের এক সূত্র থেকে জানা যায় খুব শিঘ্রই হতে যাচ্ছে পাইল গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি। সেই কমিটিতে গুরুত্বপূর্ণ পদে আসতে দৌড় ঝাপ শুরু করেছেন সৌর বিদ্যুতের লাইট ও সরকারি বিভিন্ন প্রকল্পের টাকা আত্মসাৎকারী  আব্দুল তাহিদ। তিনি  ৯নং পাইল গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ।

পাইলগাঁও ইউনিয়নের স্থানীয় মাকড়কোনা গ্রামের বাসিন্দা আব্দুল তাহিদ এর বিরুদ্ধে জগন্নাথপুর উপজেলা নির্বাহি কর্মকর্তা বরাবর সরকারি স্ট্রিট লাইট ও বিভিন্ন প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দাখিল করা হয়।
গত বছরের ৪ নভেম্বর বুধবার ২০২০ ইং তারিখে পাইলগাঁও ইউনিয়নের হাড়গ্রামের জয়নাল আবেদিন নামের এক ব্যক্তি জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে এ বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। এতে উল্লেখ করা হয়, ক্ষমতাধর আ.লীগ নেতা হাজী আবদুল তাহিদ তাঁর ক্ষমতার দাপটে সরকারি স্ট্রিট লাইট রাস্তার কথা বলে নিজ বাড়িতে স্থাপন করেছেন।

এছাড়াও গত বছর সরকার কর্তৃক বরাদ্দকৃত মসজিদের ইফতারের টাকা, কবরস্থানে মাটি ভরাটের টাকা ও তেরাউতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মাটি ভরাট কাজের টাকা আত্মসাত করেন। তাঁর এসব আচরণে দলের ভাবমুর্তি নষ্ট হয়েছে এবং সাধারণ মানুষের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।

জগন্নাথপুর উপজেলা নির্বাহি কর্মকর্তা বরাবর এই অভিযোগ দাখিলের পর

এ বিষয়ে বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশ হয়।

গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর গত বছরের ১০ নভেম্বর রোজ মঙ্গলবার ২০২০ ইং তারিখে
আব্দুল তাহিদ স্বেচ্ছায় দিলশাদ, আকিল আলী ও তার লোকজনের মাধ্যমে ঐ স্ট্রীট লাইটটি প্রায় ২বছর পর তার নিজ বাড়ী থেকে উঠিয়ে মাকড়কোনা ত্রিমূখী রাস্তায় স্থাপন করেন।
এসব ঘটনায় এলাকার লোকজন আব্দুল তাহিদকে লাইট চোর আখ্যা দেয়।কবর স্থানের টাকা আত্মসাত করায় কাফন চোর নামে এখন এলাকায় বেশি পরিচিত আব্দুল তাহিদ। এ বিষয়ে জানতে চাইলে

স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে বলেন
আব্দুল তাহিদ আওয়া মীলীগে অনুপ্রবেশকারী।এই আব্দুল তাহিদ আগে জাতীয় পার্টিতে ছিলেন ২০০৮ সালের পরে আওয়ামীলীগে যোগ দেন। তার এসব কর্মকাণ্ডে দলের ভাব মূর্তি নষ্ট হচ্ছে। এই দুর্নীতিবাজ আব্দুল তাহিদকে দল থেকে বহিষ্কার করার দাবি জানান তারা।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet