1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩

আফগানদের বিপক্ষে যে একাদশ নিয়ে মাঠে নামতে পারে বাংলাদেশ


ক্রিকেট বিশ্বকাপ শুরু হয়েছে আজ দুদিন। আগামীকাল ধর্মশালার নয়নাভিরাম দৃশ্য অপেক্ষা করছে বাংলাদেশ ও আফগানিস্তান দলের জন্য। ভারত বিশ্বকাপে এটিই দুদলের প্রথম ম্যাচ। আর সেই ম্যাচে নিজেদের সর্বোচ্চ শক্তি নিয়ে মাঠে নামতে প্রস্তুত টাইগার বাহিনী। আফগানদের বিপক্ষে কেমন হতে পারে বাংলাদেশের একাদশ, সেটি এক নজরে দেখে নেওয়া যাক।

শনিবার (৭ অক্টোবর) বেলা ১১টায় হিমাচল ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ ও আফগানিস্তান। ২৩ হাজার দর্শক ধারণক্ষমতার এই স্টেডিয়ামে সাকিব আল হাসানদের স্বপ্ন রয়েছে আকাশ সমান।

ম্যাচটিতে ওপেনিংয়ে বাংলাদেশের আস্থার প্রতীক লিটন দাস ও তানজিদ হাসান তামিম। এর পরেই নিশ্চিতভাবে খেলবেন নাজমুল হোসেন শান্ত এবং অধিনায়ক হিসেবে রয়েছেন সাকিব। মিডল অর্ডারে দেখা যেতে পারে তাওহীদ হৃদয় ও মুশফিকুর রহিমকে। এই দুজনের সঙ্গে থাকতে পারেন মেহেদী হাসান মিরাজ ও মাহমুদউল্লাহ রিয়াদ।

বল হাতে আলো ছড়াতে প্রস্তুত তাসকিন আহমেদ। তার সঙ্গে বোলিংয়ে নেতৃত্ব দিতে পারেন হাসান মাহমুদ ও কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। যেহেতু ধর্মশালার এই উইকেট ব্যাটিংবান্ধব, তাই বাংলাদেশও চাইবে ব্যাটিংয়ে সর্বোচ্চ মনোযোগ দিতে।

বাংলাদেশ দলের সম্ভাব্য একাদশ 

লিটন দাস, তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), তাওহীদ হৃদয়, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, মাহমুদউল্লাহ রিয়াদ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও মোস্তাফিজুর রহমান।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet