1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ৭ অক্টোবর, ২০২০

আন্তর্জাতিক বাংলাদেশ তায়কোয়ানডো পুমছে চ্যাম্পিয়নশীপে স্বর্ণ পেলো বাংলাদেশের ইয়াশ


স্পোর্টস রিপোর্ট : গত ৩ অক্টোবর হয়ে গেলো আন্তর্জাতিক বাংলাদেশ তায়কোয়ানডো পুমছে চ্যাম্পিয়নশীপ । এতে স্বাগতিক বাংলাদেশ, ইতালি, রাশিয়া, স্পেন, সহ বিশ্বের ২৫টি দেশ এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে।

এর মধ্যে বিশ্বের স্বনামধন্য বিচারকদের সামনে অনুর্ধ্ব (৮ বছর) বিভাগে বাংলাদেশের সামির ওবাইদ বিন সায়েম ইয়াশ স্বর্ণ পদক জয় করে দেশের মুখ উজ্জ্বল করেন।

ইয়াশের শিক্ষক এবং তার অভিভাবকরা জানান, ৬ বছর বয়স থেকে ইয়াশ প্রতিদিন মিরপুর ডিওএইচএস তায়কোয়ানডো ক্লাবে অনুশীলন করতো। সে এ পর্যন্ত কোরীয়ান কাপ, কুকিওন কাপ, বিজয় দিবস, মুজিব বর্ষ গোল্ড কাপসহ অসংখ্য দেশি-বিদেশি প্রতিযোগিতায় সফলতার সাথে অংশ গ্রহণ করে স্বর্ণপদক লাভ করেছে। সামির ওবাইদ বিন সায়েম ইয়াশ এর ভবিষ্যৎ লক্ষ্য অলিম্পিকে অংশ গ্রহণ করে দেশের নাম উজ্জ্বল করা সহ আন্তর্জাতিক অঙ্গনে দেশের ভাবমূর্তিকে উজ্জ্বল করে খেলা ধুলোয় বাংলাদেশের মানকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া।

ইয়াশ এ,এস,এম সায়েম সাকলায়েন এবং ওবায়দা নাসরিন লেখা এর একমাত্র সন্তান। সে আদমজী ক্যান্ট পাব্লিক স্কুল এন্ড কলেজের ২য় শ্রেণীতে অধ্যায়নরত।

সামির ওবাইদ বিন সায়েম ইয়াশ বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা, তার শিক্ষক উজ্জ্বল, জীবন ও নুরনাহারসহ সকল শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জানান।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet