1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৫:৪২ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

আধুনিক ওয়ার্ড হিসেবে উপহার দেয়ার লক্ষে ৯নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী হচ্ছেন এবাদ আহমদ


নিউজ পয়েন্ট ডেস্কঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার ৬নং লালাবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী এবাদ আহমদ কে মেম্বার হিসাবে দেখতে চান অত্র ওয়ার্ডের জনগণ।

৯নং ওয়ার্ডের সর্বস্তরের জনগনের নিকট তিনি সম্ভাব্য যোগ্য প্রার্থী কিনা সেটি জানতে চাইলে অত্র ওয়ার্ডের একাধিক সাধারন মানুষ ও নতুন ভোটারদের সাথে কথা হলে তারা জানান, তরুণ সমাজ সেবক এবাদ আহমদের বিকল্প নাই। তিনি একজন ভদ্র, সৎ, যোগ্য ও ন্যায়নীতি পরায়ন মানুষ । তাঁর মধ্যে কোন প্রতিহিংসা বা বৈরিতা নাই ।সকলের সাথে সম্পর্ক বজায় রেখে মিলেমিশে চলার চেষ্টা করেন তিনি । তাঁর মধ্যে ন্যায় নীতি, মানুষের প্রতি দায়িত্ববোধ অপরিসীম ভালবাসা রয়েছে । তিনি সমাজসেবী ও পরোপকারী একজন ব্যক্তি । তিনি সব সময়ই সকলের সাথেই সৌহার্দপূর্ণ আচরন করেন । তিনি মেম্বার নির্বাচিত হলে ৯নং ওয়ার্ডের জনগনের উন্নয়ন হবে এবং সামাজিক অবক্ষয় দুর হবে বলে অত্র ওয়ার্ডের জনগনের কাছে জানা যায়।

মেম্বার প্রার্থী এবাদ আহমদ বলেন, অতীত থেকে শুরু করে বর্তমানেও মেম্বার না হয়েও ওয়়ার্ডের অনেকের গদৌড়গোড়ায় পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি বিভিন্ন উন্নয়নকার্যে। বিধবা, বয়স্ক, প্রতিবন্ধী ভাতার কার্ড, খাবার পানির মটার, ঈদ বোনাস, কৃষি ভর্তুকির স্যার বীজ, ভিজিএফ, দুঃস্থমাতার কার্ড মাতৃত্বকালীন ভাতাসহ কালভার্ট এবং রাস্তার উন্নয়নে নিজের প্রচেষ্টাকে সম্পৃক্ত করেছি সবসময়।

আমি মেম্বার নির্বাচিত হলে মেম্বার আমি নয়, মেম্বার হবে ওয়়ার্ডের প্রতিটা জনগণ। আপনারা সকলে নিজে নিজেকে মেম্বার মনে করবেন। আপনাদের সকল সমস্যা তুলে ধরার জন্য আমার দরজা সবসময় খোলা থাকবে। আমি চাই আপনারা প্রতিটি টাকার হিসেব এবং নাজ্য অধিকার বুঝে নিবেন।

ওয়ার্ডের একজন নাগরিক হিসেবে আমি আপনাদের সাথে ছিলাম, আছি এবং থাকতে চায়। আপনারা আমার পাশে থাকলে ওয়়ার্ড কে এগিয়ে নিতে চাই এবং নিব ইনশাআল্লাহ। আপনাদের সহযোগিতা আর ভালোবাসা থাকলে সকল দুর্নীতিকে বিদায় করে দেখিয়ে দিতে চাই ওয়়ার্ডবাসীকে।

৯ নং ওয়়ার্ডকে আধুনিক ওয়়ার্ড হিসেবে গড়ে জনতার স্বপ্নকে বাস্তবায়ন করা এবং জনতাকে ভিন্নরুপে নতুন আধুনিক ওয়়ার্ড হিসেবে উপহার দেয়ার লক্ষেই আমি মেম্বার প্রার্থী নির্বাচন উপলক্ষে প্রতিদিনই বিভিন্ন গ্রামে, বিভিন্ন স্থানে উঠান বৈঠক, গণসংযোগ ও সর্বস্তরের মানুষের সাথে সাক্ষাৎকার, মতবিনিময় ও সার্বিক দিক নিয়ে আলোচনা করে যাচ্ছি এবং করে যাব ইনশাআল্লাহ।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet