1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৪৭ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

আইসিসির দশকসেরা ওয়ানডে একাদশে সাকিব


স্পোর্টস ডেস্কঃ আইসিসির দশকসেরা ওয়ানডে একাদশে জায়গা করে নিয়েছেন সাকিব আল হাসান। গত ১০ বছরে ওয়ানডে ক্রিকেটের মাঠ মাতিয়েছেন- এমন সব ক্রিকেটারদের নিয়ে একটি সেরা একাদশ গঠন করেছে ক্রিকেটের অভিভাবক সংস্থা আইসিসি। আজ রবিবার আইসিসি দশকসেরা ওয়ানডে একাদশ ঘোষণা করে।

আইসিসির ওয়েবসাইটের খবরে জানা গেছে, একাদশে ভারতের তিনজন, অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার দুজন করে, নিউজিল্যান্ড, ইংল্যান্ড, বাংলাদেশের ও শ্রীলঙ্কার একজন করে রয়েছেন। তবে এই তালিকায় নেই পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের কোনো খেলোয়াড়।

সাকিব আল হাসান একমাত্র খেলোয়াড় যিনি গত এক দশকে ৫ হাজার প্লাস রান করেছেন এবং উইকেট নিয়েছেন ১৭৭টি। ভারতের রবীন্দ্র জাদেজাকে কেন অলরাউন্ডার হিসেবে নেয়া হয়নি, এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় গলা ফাটাচ্ছেন ভারতীয়রা। অথচ, গত এক দশকে রবীন্দ্র জাদেজা রান করেছেন ১৫০০ প্লাস এবং উইকেট নিয়েছেন ১৫০টি।

রোহিত শর্মা (ভারত), ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), বিরাট কোহলি (ভারত), এবি ডি ভিলিয়ার্স (দক্ষিণ আফ্রিকা), সাকিব আল হাসান (বাংলাদেশ), মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক, ভারত), বেন স্টোকস (ইংল্যান্ড), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), ট্রেন্ট বোল্ট (নিউজিল্যান্ড), ইমরান তাহির (দক্ষিণ আফ্রিকা) এবং লাসিথ মালিঙ্গা (শ্রীলঙ্কা)।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet