1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০:৩০ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১

অষ্টম শ্রেণির ছাত্রীকে বাসা থেকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ


মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার নতুন চরচাষী গ্রামে ৮ম শ্রেণির এক ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে সঙ্ঘবদ্ধ ধর্ষণ করে ভিডিও ধারণের অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার রাতে ধর্ষণের পর গুরুতর আহত ওই ছাত্রীকে হাসপাতালে নিতেও বাধা দিয়েছেন আসামিরা। দুর্বৃত্তদের হামলায় আহত হয়েছেন ভূক্তভোগী ছাত্রীর মা, বোন ও দুলাভাই।

পরে আক্রান্ত পরিবার ৯৯৯ এ ফোন দিলে গজারিয়া থানার পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ তিনজনকে আটক করেছে। সে স্থানীয় বসুরচর পাঁচগাও উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

ওই ছাত্রী জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে সে বাড়ির উঠানে দাঁড়িয়ে ফোনে কথা বলছিল। তখন স্থানীয় লিটন মিয়ার ছেলে আকাশ (১৮) ও পারভেজ হোসেনের ছেলে সালাউদ্দিন তাকে ধরে পার্শ্ববর্তী সিদ্দিকুর রহমানের পরিত্যক্ত বসতভিটায় নিয়ে যায়। পরে ধর্ষণ করে ভিডিও ধারণ করে। এসময় সে চিৎকার করলেও পাশের বিয়ে বাড়িতে উচ্চস্বরে গান বাজায় কেউ শুনতে পায়নি। পরে তাকে বসতভিটায় ফেলে পালিয়ে যায় ধর্ষকেরা। সে বাড়ি ফিরে বিষয়টি পরিবারকে ঘটনা জানায়।

স্থানীয়রা জানান, আহতাবস্থায় ওই ছাত্রীকে হাসপাতালে নেওয়ার পথে আকাশ ও তার স্বজনরা হামলা চালায়। তকণ ওই ছাত্রীর পরিবারের একজন ৯৯৯ নম্বরে ফোন দিলে পুলিশের একটি দল তাদের উদ্ধার করে।

গজারিয়া থানার এসআই মো. মাঈন উদ্দিন জানান, ফোন পেয়ে তারা ঘটনাস্থলে যান। প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পেয়েছেন। এ ঘটনায় শুক্রবার (১২ ফেব্রুয়ারি) ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর মা দু’জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন।

গজারিয়া থানার ওসি রইছ উদ্দিন জানান, ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি অত্যন্ত স্পর্শকাতর, সব কিছু মাথায় রেখে সামনে আগাচ্ছেন তারা। জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্তদের তিন স্বজনকে থানায় নেওয়া হয়েছে। শারীরিক পরীক্ষার জন্য ওই ছাত্রীকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হবে বলেও জানান তিনি।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet