1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০২:১১ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ২৪ মে, ২০২১

অবশেষে বেরিয়ে এলো ঢালিউড তারকা মাহিয়া মাহী ও অপু’র বিচ্ছেদের চাঞ্চ্যলকর তথ্য


ঢালিউডের জনপ্রিয় তারকা মাহিয়া মাহির বিচ্ছেদ হয়ে গেছে। ২ বছর আগে স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে ছাড়াছাড়ি হলেও এতদিন গোপন রেখেছিলেন তিনি। অবশেষে গত শনিবার রাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিচ্ছেদের কথা জানান এ অভিনেত্রী।

স্ট্যাটাসে তিনি বিচ্ছেদের কারণ ও কবে থেকে স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে সে বিস্তারিত কিছু জানাননি। তবে বিচ্ছেদ ঘোষণার পরদিন রোববার একটি গণমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন মাহি। সেখানে তিনি জানিয়েছেন, ২ বছর আগেই অপুর সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে।

মাহি বলেন, এই সিদ্ধান্ত হঠাৎ করে নেওয়া নয়। প্রায় দুই বছর আগে আমাদের বিচ্ছেদ হয়েছে। কিন্তু ব্যাপারটা দুই পরিবার ছাড়া কেউ জানত না। বলতে পারেন, সবাইকে জানানোটা হঠাৎ করেই।

তিনি বলেন, বিচ্ছেদের পরও গত দুই বছর আমরা দুজন বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরেছি, আড্ডা দিয়েছি। সেসব ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে এসেছে। এসব দেখে মানুষ আসল ঘটনাটা জানতে পারেনি। এই ছবি দেখে সবাই ভাবেন, আমাদের মধ্যে কোনো সমস্যা নেই।

মাহি আরও বলেন, মানুষ আমাকে প্রায়ই জিজ্ঞাসা করে, আমি ঢাকায় না কি শ্বশুরবাড়ি সিলেটে। এটা শুনতে নিজের কাছেই পেইন লাগে, অস্বস্তি লাগে। আমার মনে হয়, অপুকে আরও বেশি অস্বস্তিতে পড়তে হয়। কারণ, মানুষ তো জানেন না আমাদের বিচ্ছেদ আগেই হয়ে গেছে। আমার মনে হয়েছে বিষয়টি সবার জানা উচিত। অপুর জন্যই সেটা বেশি দরকার। কারণ, বিষয়টি পরিষ্কার না হলে সে তো এগোতে পারবে না। আমি হয়তো আমার মতোই থেকে যাব। নিজের মতো করে মানিয়ে নিতে পারব। আমি অপুর পরিবারকে বেশি ভালোবাসি। তাই মানবিক কারণেই বিষয়টি পরিষ্কার করে দিলাম।

তাহলে কেন এতদিন গোপন রেখেছিলেন জানতে চাইলে ‘‌‌অগ্নি’খ্যাত এই নায়িকা বলেন, মনে হয়েছিল এই সময়টার মধ্যে সব জাগতিক ঝামেলাগুলো কাটিয়ে উঠতে পারব। কিন্তু পারিনি। অপু আমাকে খুব ভালোবাসে। সে বেশি করে চাইত সর্ম্পকটা ধরে রাখতে। সেই ভালোবাসা থেকেই অপু চেয়েছিল ঘটনাটি প্রকাশ না করার জন্য। সে ভেবেছিল, হয়তো একটা সময় সব ঠিক হয়ে যাবে। তার কারণেই এত দিন ঘটনাটি কাউকে জানাইনি। কিন্তু বেশ কিছুদিন ধরে মনে হচ্ছিল, বিষয়টি গোপন রেখে অপুর ক্ষতি করে যাচ্ছি। আমার কোনো রাইট নেই তাঁর ক্ষতি করার। আসলে এত দিন ধরে জানানো, না জানানোর দ্বিধাদ্বন্দ্ব থেকে বের হতে চেয়েছি আমি।

প্রসঙ্গত সিলেটের মাহমুদ পারভেজ অপুর সঙ্গে ২০১৬ সালের ২৫ মে বিয়ে হয় মাহিয়া মাহির। শনিবার রাতে বিচ্ছেদের ঘোষণা দেন মাহি। আগামীকাল হতে যাচ্ছিল তাদের পঞ্চম বিবাহবার্ষিকী। এর ঠিক তার দুদিনে আগে তাদের বিচ্ছেদের সিদ্ধান্ত এলো।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet