1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:০১ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

অপেক্ষার অবসানঃ ছেলের বাবা কে, জবাব দিলেন সাংসদ অভিনেত্রী- নুসরাত


নিউজ পয়েন্ট সিলেট বিনোদন ডেস্কঃ মা হয়েছেন নুসরাত জাহান। ছেলের জন্মের পরের দিন প্রকাশ্যে এনেছিলেন তার নাম। জানিয়েছেন সন্তানের নাম রেখেছেন ‘ঈশান’। সন্তানের নাম অকপটে জানিয়ে দিলেও তার বাবার নাম কিন্তু এখনো আড়ালেই রেখেছেন কলকাতার এই সাংসদ অভিনেত্রী।

তাই চারদিক থেকে প্রশ্ন উঠছে, নুসরাতের সন্তানের বাবার নাম কী?

বুধবার দক্ষিণ কলকাতায় এক অনুষ্ঠানে গিয়েও এই প্রশ্নের মুখোমুখি হন নুসরাত। তবে তিনি সেটা এড়িয়ে যাননি। খানিক হেসে উত্তর দিয়েছেন, ‘সন্তানের বাবাই জানে বাবা কে। এই মুহূর্তে আমরা অভিভাবকত্বকে উপভোগ করছি। আমি এবং যশ খুবই ভাল সময় কাটাচ্ছি।’

 

এবারও সন্তানের বাবার নাম জানালেন না নুসরাত। কিন্তু অভিভাবকত্বের প্রসঙ্গ আসতেই বিশেষ বন্ধু যশের নাম তুললেন তিনি। বুঝিয়ে দিলেন দুজন মিলেই ছোট্ট ঈশানের অভিভাবক সেজেছেন।

 

এর আগে নুসরাতকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে তারই এক ফ্যানপেজ। সেখানে নুসরাত এবং যশের নানা সাক্ষাৎকারের টুকরো টুকরো অংশ ব্যবহার করা হয়েছিল। বিবরণীতে লেখা হয়েছিল, ‘ঈশানের জন্য যশরতকে অনেক শুভেছা।’

ফ্যানক্লাবের বক্তব্য, এখনও নুসরতের সদ্যোজাতর ছবি প্রকাশ্যে না আসায় ‘যশরত’-এর নানা মুহূর্ত তুলে ধরে তাদের শুভেচ্ছা জানাচ্ছে তারা।

নুসরাত নিজে এই ভিডিওকে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে এনেছিলেন। অনেকেই মনে করছেন, কোনো শব্দ খরচ না করে এভাবেই যশকে নিজের সন্তানের জনক হিসেবে স্বীকৃতি দিচ্ছেন তিনি।

বুধবারও ‘ছেলের বাবা কে’ প্রশ্নের জবাবে নুসরাতের মন্তব্যও ইঙ্গিত করছে সে দিকেই।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet