1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৬:৪২ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শনিবার, ১৭ এপ্রিল, ২০২১

অনলাইনে আপেলের অর্ডার দিয়ে পেলেন ‘অ্যাপলের আইফোন’!


‘অনলাইন শপিং’ করোনার কারণে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। ঘরে বসেই এক ক্লিকেই দরজার সামনে হাজির পছন্দের রকমারি জিনিস। ঘরের আসবাবপত্র হোক কিংবা গৃহস্থালির সরঞ্জাম সব কিছুতেই বিভিন্ন ই-কমার্স সাইটের জুড়ি মেলা ভার।

আর এই বৈশ্বিক মহামারীর সময়ে গৃহবন্দী মানুষের কাছে বিভিন্ন অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলো বেশ জনপ্রিয় হয়ে উঠেছে তা বলাই বাহুল্য । যদিও ডিজিটাল এই শপিং কমপ্লেক্সে মার্কেটিং করতে গেলে যে সবসময় সুখকর অভিজ্ঞতা হবে গ্রাহকদের, এমনটা কিন্তু নয়। বরং মাঝে মাঝে গ্রাহকদের সঙ্গে এমন কিছু ঘটনা ঘটে যা শুনলে হাসিও পায় আবার একটু-আধটু রাগও হয় বটে।

তবে অতিসম্প্রতি ব্রিটেনের বাসিন্দা বছর পঞ্চাশের জেমস নিকের সঙ্গে যে ঘটনাটি ঘটেছে তার জন্য অবশ্য রেগে যাওয়ার কোনও কারণ নেই। বরং অনলাইনে আপেল অর্ডার দিয়ে যে সারপ্রাইজ গিফট তিনি পেয়েছেন তা শুনলে অবাক আপনিও।

জানা গেছে, বেশ কিছুদিন আগে অনলাইনে আপেল ফলের অর্ডার দিয়েছিলেন জেমস নিক। তার সেই অর্ডারটি ডেলিভারি হয়। অর্ডারটি ডেলিভারি হতেই বক্স খুলতেই চক্ষু চড়কগাছ নিকের। বাক্স খুলে যা দেখলেন তা কার্যত অবিশ্বাস্য। আপেল ফল নয়, সুসজ্জিত ওই প্যাকেটের মধ্যে রয়েছে ‘অ্যাপেলের আইফোন’। কয়েকশ’ টাকার আপেলের পরিবর্তে কয়েক লাখ টাকার ‘আইফোন এসই’ মেলায় রীতিমতো বিস্মিত হয়ে পড়েন তিনি।

তারপর নিজেই ওই ফোনের ছবি ও ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আর কয়েক সেকেন্ডের মধ্যেই নেটিজেনদোর মধ্যে ব্যাপক ভাইরাল হয় ওই পোস্টটি। অতিউৎসাহী নেটাগরিকের কেউ কেউ আবার কমেন্ট করে নিজেদের বক্তব্যও পেশ করেছেন।

যদিও জানা গেছে, ভুল করে নয় বরং গ্রাহকদের নয়া চমক দিতে আইফোনের পরিসেবা প্রদানকারী সংস্থা টেস্কোর এটি একটি নতুন পদক্ষেপ। যেখানে ব্রিটেনের প্রায় ৮০টি আউটলেট থেকে অনলাইন গ্রোসারি অর্ডারের ওপর এই সারপ্রাইজ গিফট দেওয়া হচ্ছে গ্রাহকদের। তবে এর পিছনে আর অন্য কোনও উদ্দেশ্য রয়েছে কি না তা এখনও পরিষ্কার করে জানা যায়নি।

সূত্র: এনডিটিভি

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet